Arvind Kejriwal : কেজরীওয়ালের বিরুদ্ধে বাংলো সংস্কারে ১৭১ কোটি টাকা খরচের অভিযোগ কংগ্রেসের

Arvind Kejriwal : কেজরীওয়ালের বিরুদ্ধে বাংলো সংস্কারে ১৭১ কোটি টাকা খরচের অভিযোগ কংগ্রেসের

দিল্লিমুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালের বিরুদ্ধে নিজের সরকারি বাংলো সংস্কারের জন্য ১৭১ কোটি টাকা খরচের অভিযোগ আনলেন কংগ্রেসের নেতা অজয় মাকেন।

এর আগে আপ নেতা তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালের বিরুদ্ধে নিজের সরকারি বাংলো সংস্কারের জন্য ৪৫ কোটি টাকা খরচের অভিযোগ এনেছিল বিজেপি। কিন্তু কংগ্রেস নেতার অভিযোগ খরচের অঙ্ক কয়েক গুণ বেশি। সংবাদমাধ্যমের কাছে তিনি অভিযোগ এনেছেন, সরকারি বাংলো সংস্কারের জন্য বাংলোর আশপাশে অফিসারদের ২২টি ফ্ল্যাট থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাঁদের পুনর্বাসনের জন্য সরকারি টাকায় কমনওয়েলথ ভিলেজে ৬ কোটি টাকা মূল্যের টাইপ ৫-এর ২১টি ফ্ল্যাট কিনেছে দিল্লি সরকার।

আরও পড়ুন:  Bayron Biswas : বায়রন ছাড়লেন কংগ্রেসের হাত, অভিষেকের হাত ধরে তৃণমূলে

অন্যদিকে বিজেপির মুখপাত্র সম্বিত পাত্রের অভিযোগ, দিল্লির মুখ্যমন্ত্রী বাংলো সাজাতে ভিয়েতনাম থেকে পাথর আনিয়েছেন, লক্ষাধিক টাকা পর্দা কিনেছেন। সেই সঙ্গে খবর ধামাচাপা দিতে সংবাদমাধ্যমেকে ২০ থেকে ৫০ কোটি টাকা দেওয়ার অভিযোগ উঠেছে। দক্ষিণ ভারতের এক স্বর্ণ ব্যবসায়ীকে দিল্লির অভিজাত এলাকায় প্লটের ব্যবস্থা করে দিয়ে ৯০ লক্ষ টাকার রূপোর বাসন নেওয়ার অভিযোগ সামনে এসেছে কেজরীওয়ালের বিরুদ্ধে। সেই মর্মে দিল্লির উপরাজ্যপাল ভিকে সাক্সেনাকে চিঠিও দেওয়া হয়েছে বিজেপির তরফে৷

আরও পড়ুন:  Bayron Biswas : বায়রনকে তৃণমূলের উপহার! নিরাপত্তায় রাজ্য পুলিশ

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ