Abhishek Banerjee : অভিষেকের জোড়া অশান্তি! জেরার সঙ্গে ২৫ লক্ষ জরিমানা

Abhishek Banerjee : অভিষেকের জোড়া অশান্তি! জেরার সঙ্গে ২৫ লক্ষ জরিমানা

জোড়া অশান্তিতে বিদ্ধ অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিচারপতি অমৃতা সিনহার নির্দেশ, কুন্তল ঘোষের চিঠি সংক্রান্ত মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি এবং সিবিআই জেরা করতে পারবে তাঁকে। সেই সঙ্গে বৃহস্পতিবার অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং কুন্তল ঘোষকে ২৫ লক্ষ টাকা করে মোট ৫০ লক্ষ টাকা জরিমানা করেছে কলকাতা হাইকোর্ট।

কুন্তল ঘোষের ইডি ও সিবিআই এর বিরুদ্ধে কলকাতা পুলিশের কাছে পাঠানো চিঠি সংক্রান্ত মামলায় প্রয়োজনে অভিষেক বন্দ্যোপাধ্যায় ও কুন্তল ঘোষকে ইডি ও সিবিআই প্রশ্ন করতে পারবে বলে নির্দেশ দিয়েছিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন অভিষেক। মামলা বিচারপতি গঙ্গোপাধ্যায়ের এজলাস থেকে বিচারপতি সিনহার এজলাসে আসে সুপ্রিম কোর্টের আদেশে। এরপর আদালতের নির্দেশ পুনর্বিবেচনা বা প্রত্যাহারের জন্য বিচারপতি সিনহার এজলাসে আবেদন করেন অভিষেক।

আরও পড়ুন:  Scam : শান্তনু ও কুন্তলের সঙ্গে লেনদেন ‘কালীঘাটের কাকুর’, দাবি ইডি সূত্রের

বৃহস্পতিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আবেদন খারিজ করে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশ বহাল রেখেছেন বিচারপতি অমৃতা সিনহা। সেই সঙ্গে অভিষেকের আবেদনের কোনো সারবত্তা না মেলায় অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং কুন্তল ঘোষকে ২৫ লক্ষ টাকা করে মোট ৫০ লক্ষ টাকা জরিমানা করেছেন বিচারপতি। হাইকোর্টের রেজিস্ট্রার জেনারেলের কাছে জরিমানা জমা দিতে হবে তাঁদের।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ