Horoscope Today: আজকের রাশিফল ৩/৩/২০২৩

Horoscope Today: আজকের রাশিফল ৩/৩/২০২৩

মেষ/ Aries রাশিফল Rashifal : অন্যদের সঙ্গে সম্পর্ক মোটামুটি থাকবে তবে সম্পর্ক যেন খারাপ না হয় সে দিকে বিশেষ খেয়াল রাখতে হবে। আয় কম হবে। যেকোনো কাজে বা ক্ষেত্রে বিকল্প কিছু একটা ভেবে রাখবেন। পারিবারিক কোনো বিষয়ে বন্ধু মহলের কাছের কেউ জড়িয়ে পড়তে পারে।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : আচমকা অধিক ধনপ্রাপ্তির যোগ রয়েছে। অন্যের ঝগড়া কিনে এনে নিজের ঝামেলা বাড়ানো মোটেও ঠিক হবে না। সন্তানদের প্রতি খেয়াল রাখুন। বুদ্ধি ও জ্ঞানকে সঠিকভাবে ব্যবহার করুণ। বিবাহযোগ্যদের ক্ষেত্রে পাত্র-পাত্রী মিলতে পারে। পরকীয়া অশুভ। কারো কথায় প্রভাবিত হয়ে নতুন কোনো কাজে তড়িঘড়ি করে এমন কোনো হটকারি সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না— যা আগামী দিনে আপনার জন্য ক্ষতিকর হবে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : রাজনৈতিকদের উচিৎ হবে নিজের বাণীর প্রতি বিশেষ সতর্ক থাকা এবং আজ উচ্চবাচ্য না করাই শ্রেয়। নতুন কোনো বন্ধু তৈরিতে সতর্কতা অবলম্বন করুন। মন প্রফুল্ল থাকবে। প্রেমিক-প্রেমিকাদের জন্য সময়টি শুভ। যৌন জীবন ভালোই কাটবে। কর্মস্থলে পদস্থদের মন রক্ষা করে চলার সময় নিজের ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করা উচিত হবে। ইত্যাদি বিষয়ে যথেষ্ট সতর্ক থাকতে হবে।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ১/৩/২০২৩

কর্কট/ Cancer রাশিফল Rashifal : অন্যের ওপর সন্দেহ করলে সম্পর্ক নষ্ট হতে পারে। তাই নিজের চিন্তাভাবনায় নমনীয়তা আনা জরুরি। কোনও সমস্যায় বাচ্চাদের সাহায্য করুন। বর্তমান ব্যবসায় মনোনিবেশ করুন। সমস্যায় পড়লে জীবনসঙ্গীর সাহায্য নিন। সঠিক পথপ্রদর্শন পাবেন আপনারা।

সিংহ/ Leo রাশিফল Rashifal : আজ আপনার পুরনো কথা খুব মনে পড়বে। বুদ্ধিদীপ্ত কাজগুলি করতে উদ্যোগী হতে পারেন। অতীতের ভুল দ্বিতীবার করবেন না। জীবনে নতুন কিছু করুন। প্রেমে নিজে থেকে দু’ধাপ এগোন। বিবাহিত জীবন সুখের হবে।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : পরিবারের সঙ্গে আনন্দে দিনটা কাটান। অনুভূতিগুলি সহজে প্রকাশ্যে আসতে পারে৷ পরিবারকেন্দ্রিক জীবনযাত্রা আনন্দ দেবে আপনাকে।

তুলা/ Libra রাশিফল Rashifal : হঠাৎ কোনো সুখবর আপনাকে আনন্দিত করতে পারে এবং জীবনকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে পারে। কোনো কাজে পিতামাতা ও আশেপাশের লোকজনের সহযোগিতা পাবেন। যেকোনো ধরনের সৃজনশীল কাজ সুনাম বয়ে আনতে পারে। কারো কারো ক্ষেত্রে বিয়ের যোগ শুভ।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : কোনও কাজে নিজের সেরাটা দিতে সক্ষম হবেন৷ কোনো বাধা আপনার জীবনে আসলে নিজেকে একটু সংযত হন। সফলতা, সমবেদনা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে চারপাশের সকলের হৃদয় জয় করতে পারবেন। প্রেমের দিকে নজর দিন।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ২৮/২/২০২৩

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : প্রত্যাশিত স্বীকৃতি দেরিতে হলেও, পেতে পারেন এবং সম্মানও ততটাই আসবে। অযথা চিন্তা করলে তা সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে৷ কাজেই ভেঙে না পড়ে কাজ করে যেতে হবে৷ কাজই আপনার জীবনে একমাত্র উন্নতি আনতে পারে।

মকর/ Capricorn রাশিফল Rashifal : কোন কিছুতে অতি আনন্দিত বা অতি দুঃখিত হওয়ার কিছু নেই। নিয়মিত খাবার খওয়া ও রুটিন মাফিক কাজ করা ভালো ফল দিবে। কোনো কিছুতেই হতাশ হবেন না। নিয়মিত পরিশ্রম করতে থাকুন আর যিনি ফল দেওয়ার মালিক তিনি অবশ্যই কাজের সঠিক ফলই দেবেন।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : দিনটি ভালো যাবে না। কোনও আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। চাকরিজীবীরা আর্থিক বদনামের বিষয়ে সতর্ক থাকুন। উচ্চ চাপের রোগীরা সতর্ক হতে থাকুন।

মীন/ Pisces রাশিফল Rashifal : প্রিয়জনের সঙ্গে সমস্ত মনোমালিন্য মিটে য়াওয়ার সম্ভবনা রয়েছে। ঝামেলার সম্ভবনা রয়েছে। ভ্রমণে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। কোনও রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম সম্মান বৃদ্ধি পাবে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ