“মুখ্যমন্ত্রীর ছবির নিচে সততার প্রতীক লেখা যাচ্ছে না’, বিস্ফোরক স্বীকারোক্তি উদয়ন গুহ-র

"মুখ্যমন্ত্রীর ছবির নিচে সততার প্রতীক লেখা যাচ্ছে না', বিস্ফোরক স্বীকারোক্তি উদয়ন গুহ-র

মুখ্যমন্ত্রীর ছবির নিচে সততার প্রতীক লেখা যাচ্ছে না! বিস্ফোরক স্বীকারোক্তি উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহর। তাঁর এই মন্তব্যকে কেন্দ্র করে শুরু হয়েছে তীব্র রাজনৈতিক বিতর্ক।

রাজ্যে একের পর দুর্নীতি কাণ্ডে কোর্টের নির্দেশে চাকরি যাচ্ছে হাজার হাজার কর্মীর। সেই সঙ্গে শাসক দলকে কেন্দ্র করে ধেয়ে আসছে বিরোধীদের কটাক্ষ। চাকরি যাওয়া প্রার্থীদের সঙ্গে উঠে আসছে শাসক দলের যোগ। এই পরিস্থিতিতে কোচবিহারের দিনহাটার চৌধুরীহাটে সংখ্যালঘু কনভেনশন মঞ্চে বিস্ফোরক স্বীকারোক্তি উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহর। সোমবার তিনি বলেন, “মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির নিচে সততার প্রতীক লেখাটি এখন দলের কিছু নেতা কর্মীদের আচরণের জন্য লিখতে পারছি না। এটা আমাদের কাছে দুঃখজনক। এর জন্য দায়ী দলের কিছু নেতা। যারা বিভিন্ন দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়ছেন। এর জন্য দায়ী মাননীয়া মুখ্যমন্ত্রী নন। যাঁরা দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়েছেন তাঁদেরই এই দায়ভার নিতে হবে।”

আরও পড়ুন:  দোলের উপহার মুখ্যমন্ত্রীর, প্রায় ৩ হাজার শূন্য পদে নিয়োগের অনুমোদন মন্ত্রীসভার

এখানেই শেষ নয়! তৃণমূল নেতার আরও সংযোজন, “মমতা বন্দ্যোপাধ্যায় সততার প্রতীক নিজে লিখতে পারতেন। কিন্তু এখন আর লিখতে পারেন না। এর জন্য আমাদের মতো নেতারা দায়ী। আমরা কাউকে ঘর দেব বলে টাকা নিয়েছি, কাউকে চাকরি দেব বলে টাকা নিয়েছি।” তাঁর এই স্বীকারোক্তিকে কেন্দ্র করে ফের আক্রমণ শানাচ্ছেন বিরোধীরা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ