Horoscope Today: আজকের রাশিফল ১৫/৩/২০২৩

Horoscope Today: আজকের রাশিফল ১৫/৩/২০২৩

মেষ/ Aries রাশিফল Rashifal : মানসিক মনোবল বজায় রাখুন। সময় ব্যয় করুন ভাল থাকতে। আজ অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। পারিবারিক ঋণ মিটিয়ে নিন। আজকে প্রেমের সুযোগ ভাল। কর্মক্ষেত্রে ভাল উন্নতি দেখা যাচ্ছে। বন্ধুর থেকে মতামত চাইলে পাবেন, সেটিকে কাজে লাগান।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : বন্ধু নিয়ে চিন্তা বাড়তে পারে।বন্ধুর সঙ্গে কোনও বিবাদ বাধতে পারে। একটু অপেক্ষা করুন ভাল সময় আসছে। শরীরে কোনও কষ্ট হতে পারে। ব্যবসার দিকে কিছু শুভ পরিবর্তন। বাড়তি খরচের জন্য কোনও চিন্তা বাড়তে পারে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনোকষ্ট তৈরি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে হতে পারে মতোবিরোধ। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল।অংশীদারি ব্যবসার দিকে খুব ভাল আয় আসতে পারে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : আপনার আজকের দিনে একটু মানসিক উদ্বেগ বাড়তে পারে। শরীরে কোনও কষ্ট বৃদ্ধি। অভিনেতাদের জন্য ভাল সময়। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসার দিকে একটু বাধা।

আরও পড়ুন:  Horoscope Today : আজকের রাশিফল ১০/৩/২০২৩

সিংহ/ Leo রাশিফল Rashifal : নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন, ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিজেদের কোনও লোক শত্রুতা করতে পারে।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : আপনার মনের মতো সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।সকাল থেকে একটু বিরোধী মনোভাব আসতে পারে। প্রতিবেশীর কাছে আজ খুব জনপ্রিয় হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল।

তুলা/ Libra রাশিফল Rashifal : ব্যবসার দিকে কোনও বাধার জন্য মাথা গরম। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ তৈরি হতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : আজ প্রিয়জনের উপর ঘৃণা তৈরি পারে। অনেক দিন ধরে আশা করা কোনও জিনিস আজ পেতে পারেন। অর্থের ব্যাপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। পেটের কোনও কষ্ট বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।

আরও পড়ুন:  Horoscope Today : আজকের রাশিফল ১১/৩/২০২৩

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : নতুন কোনও কাজের যোগাযোগ। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি আসতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল ফলের আশা করতে পারেন। বাবার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে।

মকর/ Capricorn রাশিফল Rashifal : আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুমহলে কোনও বিবাদ আজ সকালের দিকে ঘটতে পারে। ধর্মের ব্যাপারে কোনও খরচ হতে পারে। ব্যবসার দিকে একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রী নিয়ে কোনও চিন্তা।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : বাবার সঙ্গে সম্পত্তির ব্যাপারে কোনও আলোচনা।গাড়ি বিক্রির জন্য আজ খুব ভাল যোগাযোগ আসতে পারে। আজ কাজে বিপদের ঝুঁকি রয়েছে। মাথায় কোনও চোট লাগতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা।

মীন/ Pisces রাশিফল Rashifal : বাড়িতে কোনও অতিথি আসার যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বাধতে পারে।সকালের দিকে একটু সাবধানে চলুন, রক্তপাতের সম্ভাবনা। আজ কোনও কারণে অর্থ হাতে আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির ভাল সাহায্য পাবেন আজ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ