Mukul Roy : দিল্লি গেলেন ‘নিখোঁজ’ মুকুল, অভিষেকের কালিমালিপ্ত করতে খেলার অভিযোগ শুভ্রাংশু-র

Mukul Roy : দিল্লি গেলেন 'নিখোঁজ' মুকুল, অভিষেকের কালিমালিপ্ত করতে খেলার অভিযোগ শুভ্রাংশু-র

সোমবার হঠাৎ নিখোঁজ হয়ে যান মুকুল রায়। থানায় নিখোঁজ ডাইরি করেন তাঁর পুত্র শুভ্রাংশু। এর পরেই জানা যায়, সন্ধ্যায় কলকাতা বিমানবন্দর থেকে বিমানে দিল্লি পৌঁছেছেন মুকুল রায়। এবার অসুস্থ মুকুল রায়কে ব্যবহার করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কালিমালিপ্ত করার খেলায় এক রাজনৈতিক দলের নামার অভিযোগ আনলেন শুভ্রাংশু রায়।

সাংবাদিক বৈঠকে শুভ্রাংশু জানিয়েছেন, “আমার ব্যক্তিগত মত, অভিষেককে কালিমালিপ্ত করতে কোনও একটি রাজনৈতিক দল খেলায় নেমেছে। কারণ এখন নিশানা অভিষেক।” তাঁর দাবি, “মুকুল রায় মানসিক ভাবে সুস্থ নন। এখানে টাকার খেলা হয়েছে।” আরও বলেন, “গতকাল একটি এজেন্সির তরফে এক অবাঙালি ব্যক্তিকে বলা হয়, মুকুল রায়ের হাতে ৫০ হাজার টাকা দিয়ে আসার জন্য। বাবার হাতে টাকা নেই। এখন বাবার মাসিক আয় ২১ হাজার টাকার মতো।”

আরও পড়ুন:  Kharagpur : খড়গপুরের পৌরপ্রধান কল্যাণী ঘোষ, দলীয় তরফে ঘোষণা তৃণমূলের

শুভ্রাংশু উদ্বেগ প্রকাশ করেন, “এখনও পর্যন্ত বাবার সঙ্গে আমার কোনও যোগাযোগ হয়নি। উনি ইনসুলিন নিচ্ছেন কি না জানি না। বাবা দিনে ১৮টি ওষুধ খান। আমার বাবার কিছু হলে তার দায়ভার কে নেবে?” বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ এর বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনে মুকুল-পুত্র বলেন, “আমি এয়ারপোর্ট এবং থানাকে চিঠি লিখেছি। জানিয়েছি, দু’জন আমাকে না জানিয়ে বাবাকে নিয়ে চলে গিয়েছে। আমি থানার আইসি এবং এরায়পোর্টের ম্যানেজারকে বলেছিলাম বাবাকে বিমান থেকে নামিয়ে আনতে। কিন্তু তা হয়নি।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ