Horoscope Today: আজকের রাশিফল ২৪/৪/২০২৩

Horoscope Today: আজকের রাশিফল ২৪/৪/২০২৩

মেষ/ Aries রাশিফল Rashifal : চাকুরী ক্ষেত্রে সুবর্ণ সুযোগ রয়েছে আপনার। নতুন চাকরির সন্ধান পেতে পারেন অথবা আপনার পদোন্নতি হবার বিশেষ সুযোগ ও সম্ভাবনাও রয়েছে। আপনার পিতা মাতা আজকে আপনাকে নিয়ে গর্ব অনুভব করবে। দিনের শুরু আপনার চিন্তার মধ্য দিয়ে কাটলো দিনের মধ্যভাগ থেকে আপনার সাফল্য প্রতিফলিত হবে। শুভ রঙ হিসেবে আজকে আপনি সাদা অথবা নীল রঙের পোশাক পরিধান করতে পারেন।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : স্থির মস্তিস্কে শত্রুর মোকাবিলা করুন, কেউ ক্ষতি করতে পারবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে কেটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। প্রতিবেশীর কারণে ব্যবসায় ক্ষতি হতে পারে। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ করা যাবে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : আপনি আপনার টাকার ব্যাগ আজকে সাবধানে রাখুন, যদি ভিড় গাড়িতে ওঠা নামা করেন তবে নিজের জিনিস অত্যন্ত সতর্কতার সঙ্গে সাবধানে রাখুন। আপনার খুব প্রয়োজনীয় জিনিস আছে কি আপনি খুঁজে পাবেন না, হয়তো পরে পেয়ে যাবেন কিন্তু প্রথমদিকে আপনি হয়তো ভাববেন যে তা খোয়া গেছে। আপনার কম্পিউটারে গুরুত্বপূর্ণ ফাইল সঠিক জায়গায় সেভ করুন, এত পরে আপনি সমস্যায় পড়তে পারেন। দিনের শুরু আপনার ব্যস্ততার মধ্যে দিয়ে কাটলেও সন্ধ্যের পর থেকে আপনার মধ্যে একটা হতাশা তৈরি হবে। আপনার স্ত্রী হত্যায় স্বামীর সঙ্গে আপনার সমস্যা নিয়ে আলোচনা করুন, নিশ্চিত সমাধান পাবেন।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : ভালোবাসার মানুষকে হতাশ করবেন না পরে অপশোষ করতে হবে। দ্রুত কাজ করার জন্য আপনি প্রশংসা পেতে পারেন। আজ কোনো সেমিনারে যোগ দিতে পারেন এটি আপনার ঞ্জান বাড়াবে। আপনার মেজাজ যদি খারাপ থাকে তবে সেটি আপনার সঙ্গী দ্বারা ঠিক হয়ে যেতে পারে।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ২০/৪/২০২৩

সিংহ/ Leo রাশিফল Rashifal : পুরনো স্মৃতি আপনাকে আজ পুনরায় ক্ষতবিক্ষত করবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে মনোমালিন্যের জড়িয়ে যেতে পারেন। এত দূরের কোনো আত্মীয় আপনার সাথে ঘনঘন যোগাযোগ করার চেষ্টা করবে। কর্মব্যস্ততা আজ কেমন থাকবে, নিজের স্বাস্থ্যের প্রতি ধ্যান দিন। নিয়মিত যোগাভ্যাস আপনার জন্য অত্যন্ত জরুরী।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : আপনার প্রিয় বন্ধু আজ আপনাকে মনে করবে। সম্ভব হলে তার সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন। নিজের কথা অফিসের সকলকে ভালো করে বোঝানোর চেষ্টা করুন। কারণ তারা না বুঝলে আপনি ওপরের দিকে উঠতে পারবেন না। আজ আপনার সঙ্গী আপনাকে অদ্ভুত কিছু করে চমকে দেবে।

তুলা/ Libra রাশিফল Rashifal : আপনার মনে আজকে চরম মানসিক অবসাদ বাসা বাঁধবে। দিনের শুরু থেকেই আপনার মনে হবে আপনি জীবনে কিছুই করতে পারেননি। আপনার শারীরিক কষ্ট আজকে দ্বিগুণ হবে। নিজেকে সুস্থ রাখার জন্য আপনি গরম সেঁক দিতে পারেন অথবা ঈষদুষ্ণ জলে স্নান করতে পারেন। অতিরিক্ত ব্যথার ওষুধ বর্জন করুন। হালকা এক্সারসাইজ করুন। আপনি যদি যোগাভ্যাস শুরু করেন তবে আপনার মন শান্ত থাকবে এবং নানা রকম কুকর্ম থেকে আপনি নিজেকে বিরত রাখতে পারবেন।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : আপনার পরিবারের পক্ষ থেকে আজ আপনি আর্থিক সহায়তা পেতে পারেন। পরিবারের বড়ো কারোর শরীর অসুস্থ হতে পারে। যা আপনার মন চঞ্চল করবে। এই রাশির ছেলে-মেয়েরা আজ পড়াতে মন বসাতে ব্যর্থ হবে।আজ আপনার মূল্যবান সময় নিজের জন্য রাখুন। বন্ধুবান্ধের সঙ্গে সে সময়টা না কাটানোই ভালো। এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে চলেছে।

আরও পড়ুন:  Daily Horoscope: আজকের রাশিফল ২১/৪/২০২৩

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : আপনার পিতা-মাতার স্বাস্থ্য ভালো যাবে কিন্তু আপনার স্ত্রী অথবা স্বামীর স্বাস্থ্যের প্রতি নজর দিন। আপনি কি নতুন কোনো সদস্য আসতে চলেছে। যদি আপনি এখন থেকেই ফ্যামিলি প্লানিং না করে থাকেন তবে ফ্যামিলি প্লানিং এর ব্যাপারে নজর দিন। আপনার জন্য আজকে শুভ রং হল নীল।

মকর/ Capricorn রাশিফল Rashifal : কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য আজ আপনি সুনাম অর্জন করবেন। অনান্য কাজে এতোটাও জড়িয়ে পরবেন না যে আপনার প্রয়োজনীয় কাজ গুলো হাতছাড়া হয়ে যায়। দিনটি আপনার বিবাহিত জীবনের শেষ্ঠ একটি দিন হতে চলেছে।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : অর্থভাগ্য আজ আপনার ভালো। যদি আপনি প্রেমজ সম্পর্কে থাকেন তবে আপনার প্রেমিক বা প্রেমিকা আপনাকে সাহস জোগাবে এবং নতুন কাজের জন্য প্রেরণা দেবে। আপনার সহনশীল মনোভাব জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে। হনুমান চালিশা পাঠ করতে পারেন, বিপদ থেকে রেহাই পাবেন আপনি।

মীন/ Pisces রাশিফল Rashifal : আপনার কঠোর পরিশ্রম আজ আপনার কাছে ভালো কোনো পুরষ্কার নিয়ে আসতে পারে। আজ আপনার বন্ধুরা আপনাকে সব দিক দিয়ে সাহায্য করবে। আজ আপনি আপনার সঙ্গীকে সময় দিন সে কি বলতে চাইছে সেটা বোঝার চেষ্টা করুন। অনান্য ব্যক্তিরা আপনার জীবনে আজ গুরুত্বপূর্ণ ভূমিকা পাগন করবে। ভালোবাসার জন্য আজ যথেষ্ট সময় পাবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ