Horoscope Today : আজকের রাশিফল ২/৩/২০২৩

Horoscope Today : আজকের রাশিফল ২/৩/২০২৩

মেষ/ Aries রাশিফল Rashifal : আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে অশান্তি আসতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। তাই যেকোনো বিতর্ক থেকে দূরে থাকুন।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : কারও প্ররোচনায় পা দেবেন না। নিজের বিচার বুদ্ধি দিয়ে বিশ্লেষণ করুন। অতিরিক্ত কথায় ঝামেলা সৃষ্টি হতে পারে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের কথা মেনে চলুন।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : আপনার সামাজিক কোনও কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। শারীরিক কষ্ট অনুভব করতে পারেন। ব্যবসায় অশুভ কিছু ঘটতে পারে। সংসারে কোনও বিবাদ কাজের ব্যাঘাত ঘটাতে পারে। শত্রুর ব্যাপারে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : কাজের ক্ষেত্রে ভুল হবার সম্ভাবনা। শত্রু থেকে একটু সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যপারে চিন্তা বৃদ্ধি। কোনও মহিলার কাছ থেকে সাহায্য। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। স্ত্রী আবদার পূরণ। সন্তানের ব্যপারে চিন্তা।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ২৫/২/২০২৩

সিংহ/ Leo রাশিফল Rashifal : আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। পুরাতন মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যপারে সাহায্য মেলার সম্ভাবনা।আজ সকাল থেকে মানসিক দিক খুব একটা ভাল থাকবে না।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে।। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাইরে যেতে হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। প্রেম মোটামুটি ভালোই কাটবে।

তুলা/ Libra রাশিফল Rashifal : পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা নিজেকেই করতে হবে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে লেনদেন করুন। আজ সারাদিন খরচ বাড়তে পারে। প্রেমিকার পিছনে অর্থব্যয় হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : ব্যবসায় কোনও কারণে একটু বাজে খরচ হতে পারে। পায়ের নীচে কোনও আঘাত। কোনও উচ্চপদস্থ ব্যক্তির কারণে সম্মান বৃদ্ধি। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যপারে সচেতনতা বাড়তে পারে।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ২৮/২/২০২৩

মকর/ Capricorn রাশিফল Rashifal : আজ সকাল থেকে কর্মস্থান নিয়ে একটু চিন্তা মাথায় থাকতে পারে। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয়-ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। আজ আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে।

মীন/ Pisces রাশিফল Rashifal : কর্মস্থলে বসের প্রশংসা পাবেন। পাওনাদারের সঙ্গে আর্থিক ব্যাপারে কোনও অশান্তি বাড়তে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মনে কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা হতে পারে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ