Horoscope Today : আজকের রাশিফল ৮/৩/২০২৩

Horoscope Today : আজকের রাশিফল ৮/৩/২০২৩

মেষ/ Aries রাশিফল Rashifal : তর্কের ফলে কাছের মানুষের সঙ্গে সম্পর্ক ছেদ হতে পারে, তা এড়িয়ে চলুন। অর্থ বড়ই গুরুত্বপূর্ণ সম্পদ, ভবিষ্যতের প্রয়োজনে তা সঞ্চয় করুন। স্ত্রীর থেকে সারপ্রাইজ পেতে পারেন। সঙ্গিনীর সঙ্গে ঝগড়া হলেও, তাকে ভালো করে বুঝুন।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : মানসিক শক্তির জোরেই আজ সকল কাজে সফল হবেন। ব্যক্তিজীবনের সকল ব্যর্থতা গ্লানি ভুলে নতুন করে সাজাতে হবে জীবন। কর্মস্থলে ও ব্যবসা ক্ষেত্রে আপনার নব সূচনা আপনাকে নতুন করে সামনে এগিয়ে নিয়ে যাবে। আত্ম বিশ্বাসী না হলে লড়াই করতে পারবেন না।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : ফাঁকা সময়ে পরিবারের সকলকে সাহায্য করুন। পুরোনো দিনের অসম্পূর্ণ কাজ সমাপ্ত করুন। প্রেমের সত্য বুঝতে পারবেন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের নিজের শরীরের প্রতি নজর দেওয়া প্রয়োজন‌।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : এমন একজন আত্মীয়ের সাথে দেখা করুন যিনি সুস্থ নেই। আপনার প্রেমিকা আজ আপনার কাছে কিছু দাবি করতে পারে তবে আপনি ইচ্ছাগুলি পূরণ করতে সক্ষম হবেন না। এটি আপনার প্রিয়জনকে বিচলিত করতে পারে। আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে- আপনার প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না।

আরও পড়ুন:  Horoscope Today : আজকের রাশিফল ২/৩/২০২৩

সিংহ/ Leo রাশিফল Rashifal : নিজেকে নতুন রুপে গড়তে কোনো কার্পণ্য করা চলবে না। আইনগত জটিলতার অবশান হওয়াতে মানসিক প্রশান্তি ফিরে পাবেন। প্রবাসীদের আকামা সংক্রান্ত কাজে অগ্রগতি নিশ্চিত। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : সন্তানদের পুরষ্কার গ্রহণ অনুষ্ঠানে আপনিও নিমন্ত্রণ পাবেন। বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন। বিদেশী ব‍্যবসার সঙ্গে যুক্ত ব‍্যক্তিরা আজকের দিনে ভালো ফল পাবেন। ভুল সঙ্গ ত‍্যাগ করুন। আপনার উত্তেজনা আপনার সমস্যা সৃষ্টি করতে পারে।

তুলা/ Libra রাশিফল Rashifal : আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই অর্থ আপনার অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারে। আপনার জ্ঞান তৃষ্ণা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। আপনার প্রিয় আজ আপনার কথা শোনার চেয়ে তার মনটি বলতে চান। এটি আপনাকে মন খারাপ করতে পারে। আপনার অংশীদারদের সহজভাবে নেবেন না।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : অর্থ সংক্রান্ত সমস্যায় অভিজ্ঞ ব‍্যক্তির পরামর্শ নিন। হঠাৎ করে কাজ থেকে ছুটি নিয়ে পরিবারের সঙ্গে কাটাতে পারেন। বাড়িতে আজ আপনার উৎসবের পরিবেশ তৈরি হবে। নিজেকে না গুটিয়ে রেখে, তাতে অংশ নিন। অসম্পূর্ণ কাজ আজকের দিনে সম্পূর্ণ করুন।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ৪/৩/২০২৩

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : আজ অপ্রত্যাশিত উৎস থেকে ধন লাভের পাশাপাশি ঝুঁকিপূর্ণ বা শেয়ার বিনিয়োগ থেকে ভালো লাভ হতে পারে। পুরোনো সকল পাওনা দেনা মিটিয়ে নতুন করে ব্যবসা বাণিজ্য আরম্ভ করতে পারেন। পরধন প্রাপ্তির যোগ আজ বলবান। বীমার বোনাস বা সঞ্চয়পত্রের লাভাংশ পেতে পারেন।

মকর/ Capricorn রাশিফল Rashifal : আপনার জন্য রয়েছে অনেক বেশি আনন্দের সংবাদ রয়েছে। কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দেবেন না। সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : কাজে সফলতা আসবে। পারিবারিক সংকটে সকলের সাহায্য পাওয়ার যোগ প্রবল। ব্যবসায়ীক ক্ষেত্রে অগ্রগতি হবে। আত্মীয় ও বন্ধুদের সাহায্যে পাবেন। যানবাহন ও স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। নিজের একটি গৃহের স্বপ্ন পূরণ হবে।

মীন/ Pisces রাশিফল Rashifal : শরীর ভালো যাবে না। মূত্র, সুগার ও উচ্চ রক্তচাপ জনিত রোগে কষ্ট পাবেন। হৃদরোগীরা সতর্ক থাকুন। মানসিক শান্তির জন্য আজ বিনোদনমূলক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। হঠাৎ করে দূরের কোনো খবর আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ