Horoscope Today: আজকের রাশিফল ২২/৫/২০২৩

Horoscope Today: আজকের রাশিফল ২২/৫/২০২৩

মেষ/ Aries রাশিফল Rashifal : কোনও রাজনৈতিক ব্যক্তির সাহায্য পেতে পারেন আজ। যুবকরা ইন্টারভিউতে সাফল্য পেতে পারেন। নিজের ক্ষমতা অনুযায়ী অন্যের সাহায্য করুন। আবেগতাড়িত হয়ে নিজের লোকসান করে বসবেন। বেআইনি ক্রিয়াকলাপ এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে আপনার সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। এ সময় কোনও ধরনের সংক্রমণের আশঙ্কা রয়েছে, তাই স্বাস্থ্য সংক্রান্ত সাবধানতা অবলম্বন করুন।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : আজ পরিবারের পরিবেশ অত্যন্ত ইতিবাচক থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ছাত্ররা পড়াশোনা সংক্রান্ত কোনও ভালো সংবাদ পেতে পারেন। অহংকার ও খিটখিটে মেজাজকে নিজের স্বভাব হয়ে দাঁড়াতে দেবেন না। গাফিলতির কারণে নিজের কাজ অসম্পূর্ণ ছাড়বেন না। নতুন কাজ শুরু করার জন্য আজকের দিনটি ভালো। দাম্পত্য সম্পর্ক মধুর হবে। বর্তমান পরিবেশে নিজেকে সুরক্ষিত রাখুন।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : নিজের ক্ষমতা ও কৌশলের পূর্ণ ব্যবহার করবেন। কোনও বয়স্ক ব্যক্তির পথপ্রদর্শন ও পরামর্শ আপনার জন্য আশীর্বাদ হয়ে দাঁড়াতে পারে। মিডিয়া ও ইন্টারনেটের মাধ্যমে কোনও গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। বিরোধীদের ক্রিয়াকলাপ উপেক্ষা করবেন না। কাজ হাসিল করার জন্য স্বভাবে স্বার্থপরতা রাখা জরুরি। ভবিষ্যৎ পরিকল্পনা এড়িয়ে যান। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে কথা কাটাকাটি হতে পারে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে।আজ কোনও কারে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ও ভালবাসায় সাফল্য থাকবে।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ২৯/৫/২০২৩

সিংহ/ Leo রাশিফল Rashifal : কোনও নিকটাত্মীয়ের সাহায্য আপনার জন্য লাভজনক প্রমাণিত হবে। বাড়ির বয়স্কদের সম্মানে কোনও অভাব থাকতে দেবেন না। অতীত আপনার বর্তমানকে প্রভাবিত করতে পারে। সমস্যা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সন্তান সংক্রান্ত আশাপূরণ না-হওয়ায় মন হতাশ হতে পারে। ব্যক্তিগত কারণে নিজের ওপর অধিক মনোনিবেশ করতে পারবেন না।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : আজ দিনটি একটু সমস্যার ভিতর দিয়ে কাটতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পায়ার জন্য সংসারে অবহেলা বা অশান্তি। প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে।মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে।

তুলা/ Libra রাশিফল Rashifal : আজ আপনার ব্যক্তিত্বে ইতিবাচক পরিবর্তন দেখা দেবে। বুদ্ধিমত্তা ও ব্যবসায়িক কুশাগ্রতার ফলে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন। ভুল বোঝাবুঝির কারণে ভাই-বোনের মধ্যে দূরত্ব সৃষ্টির সম্ভাবনা রয়েছে। পারিবারিক দূরত্ব কাটিয়ে ওঠার চেষ্টা করুন। সম্পত্তি সংক্রান্ত কাজে লগ্নি করবেন না। কর্মক্ষেত্রে বড়সড় সাফল্য পেতে পারেন।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : অচেনা ব্যক্তিদের সঙ্গে কোনও ধরনের যোগাযোগের ফলে আপনার লোকসান হতে পারে। নিজের ও পরিবারের সুখ-সুবিধায় ব্যয় করার সময়ে বাজেটে লক্ষ্য রাখুন। ছোটখাটো কথায় হতাশ হবেন না। কর্মক্ষেত্রে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে, ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। বাড়িতে কোনও নিকটাত্মীয়ের আগমনের ফলে আনন্দ আসতে পারে।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ৩০/৫/২০২৩

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনও কারণে জন্য আজ খরচ বাড়বে।বাজে লোকের জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় সমস্যা বাড়বে। আপনার আনন্দ বাড়তে পারে। মায়ের দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। বাড়তি কাজের চাপ আসতে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন।

মকর/ Capricorn রাশিফল Rashifal : অসাধারণ কাজে সময় কাটাবেন। এর ফলে আনন্দিত অনুভব করবেন কুম্ভ রাশির জাতকরা। কোনও নিকটাত্মীয়ের বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করার নিমন্ত্রণ পেতে পারেন। নিকটাত্মীয়ের দাম্পত্য জীবনে বিভেদের সমস্যার কারণে মন অশান্ত হবে। অন্যের বিষয়ে অধিক নাক গলাবেন না। ব্য়বসায় প্রচেষ্টা অনুযায়ী ভালো ফলাফল লাভ করতে পারেন।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন।আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে।

মীন/ Pisces রাশিফল Rashifal : আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ