Bonny Sengupta : গাড়ি কিনতে কুন্তলের থেকে ৩৫-৪০ লক্ষ টাকা নেওয়ার কথা স্বীকার বনির

Bonny Sengupta : গাড়ি কিনতে কুন্তলের থেকে ৩৫-৪০ লক্ষ টাকা নেওয়ার কথা স্বীকার বনির

নিয়োগ দুর্নীতি মামলায় ইডির কাছে তলব পেয়ে হাজির হয়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত। এরই মাঝে ইডির জেরার ফাঁকে লাঞ্চব্রেকে বেরিয়ে গাড়ি কিনতে কুন্তলের থেকে ৩৫-৪০ লক্ষ টাকা নেওয়ার কথা স্বীকার করলেন বনি।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-র তরফে তলব করা হয়েছে অভিনেতা বনি সেনগুপ্তকে। সূত্রের খবর, নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেপ্তার হওয়া হুগলির তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের ব্যাঙ্কের নথিতে বনির নাম পেয়েছেন তদন্তকারীরা। সেই কারণেই আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয় খতিয়ে দেখতেই এই তলব। শুক্রবার তাঁকে তলব করা হলেও একদিন আগেই তিনি হাজির হন।

আরও পড়ুন:  Scam : নিয়োগ দুর্নীতিতে কি এবার অভিনেতা যোগ! বনি সেনগুপ্তকে তলব ইডির

বৃহস্পতিবার দুপুরে সিজিও কমপ্লেক্সে মধ্যাহ্ন ভোজনের বিরতির সময়ে বাইরে বের হন অভিনেতা। তখনই সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। জানান, কুন্তলের সঙ্গে তাঁর পাঁচ বছরের সম্পর্ক বিষয়ে। তিনি জানান, ২০১৭ সালে একটি অনুষ্ঠান করতে গিয়ে তাঁর সঙ্গে আলাপ হয় কুন্তলের। যা ভালো সম্পর্কে পরিণত হয়। টাকা নেওয়া প্রসঙ্গে বনি বলেন, ‘‘উনি আমাকে একবারই দিয়েছিলেন। পাঁচ বছর আগে একটি গাড়ি কিনেছিলাম আমি। উনি আমাকে টাকা দিয়ে সাহায্য করেছিলেন।’’ বনি আরও জানিয়েছেন, ঐ টাকার বিনিময়ে কুন্তলের হয়ে ২৫-২৬টি অনুষ্ঠান করেছেন তিনি। অভিনেতার বক্তব্য, “যে টাকা নিয়েছি, তার সমস্ত কাগজপত্র আমার কাছে আছে। আমি দিয়ে দিয়েছি। তা ছাড়া যে অর্থ নিয়েছি, তার বদলে কাজও করেছি। তাই ওই টাকাকে আমার পারিশ্রমিকই বলা যেতে পারে।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ