Medinipur Summer : মেদিনীপুর কমল তাপমাত্রা, বাঁকুড়ায় ৪৪! বুধবার তিন জেলায় তীব্র তাপপ্রবাহ

Medinipur Summer : মেদিনীপুর কমল তাপমাত্রা, বাঁকুড়ায় ৪৪! বুধবার তিন জেলায় তীব্র তাপপ্রবাহ

মঙ্গলবার মেদিনীপুর সহ দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপমাত্রা কমে ৪০ ডিগ্রির নীচে৷ কিন্তু বাঁকুড়ায় তাপমাত্রা পৌঁছে গেল ৪৪ ডিগ্রির ঘরে৷ বাঁকুড়া সহ ৫ জেলায় বুধবার তীব্র তাপপ্রবাহের সতর্কতা জারি করা হয়েছে আলিপুর আবহাওয়া দফতরের তরফে।

মঙ্গলবার রাজ্যের বেশ কিছু জায়গায় তাপমাত্রা ৪০ ডিগ্রির নীচে চলে যায়৷ মেদিনীপুরে তাপমাত্রা ছিল ৩৯.৪ ডিগ্রি সেলসিয়াস, দিঘায় ৩৫.৭ ডিগ্রি সেলসিয়াস। কলকাতার সল্টলেকে মঙ্গলবার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৯ ডিগ্রি সেলসিয়াস। অন্যদিকে মঙ্গলবার বাঁকুড়ায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৪৪.১ ডিগ্রি সেলসিয়াস। বীরভূমের শ্রীনিকেতনে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৪৩ ডিগ্রি সেলসিয়াস। বর্ধমানে তাপমাত্রা ছিল ৪৩.২ ডিগ্রি সেলসিয়াস, পানাগড়ে ৪৩.৪ ডিগ্রি সেলসিয়াস।

আরও পড়ুন:  Medinipur Rain : মেদিনীপুর সহ চার জেলায় বৃষ্টির সম্ভাবনা, কমতে পারে তাপপ্রবাহের প্রকোপ

মেদিনীপুরে তাপমাত্রা বৃদ্ধি না পেলেও ঝাড়গ্রামে তাপমাত্রা ছিল ৪২.৫ ডিগ্রি সেলসিয়াস, পুরুলিয়ায় ৪৩.১ ডিগ্রি, আসানসোলে ৪৩.১ ডিগ্রি। বুধবার পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, বীরভূম, পশ্চিম বর্ধমানে তীব্র তাপপ্রবাহের সতর্কতা জারি করেছে আলিপুর আবহাওয়া দফতর। আগামী শনিবার দুই মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়ায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন:  Medinipur Summer : দাবদাহে পুড়ছে মেদিনীপুর, কালবৈশাখীর আশায় জঙ্গলমহল

 

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ