Horoscope Today: আজকের রাশিফল ১৫/৫/২০২৩

Horoscope Today: আজকের রাশিফল ১৫/৫/২০২৩

মেষ/ Aries রাশিফল Rashifal : শত্রুর কারণে কোনও কলহ বাধতে পারে। বিলাসীতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট পেতে পারেন। ব্যবসার দিকে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহ ব্যপারে কোনও যোগাযোগ হতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : আজ আপনার দিনটা কাটবে ভালখারাপ মিশিয়ে। সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। সারাদিন কোনও কাজে ব্যস্ত হতে হবে। চাকুরীর জন্য কোনও শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে কোনও তর্ক হওয়ার জন্য মন খারাপ থাকবে। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ থাকবে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : কাজে আজ কোনো বাধা আসবে না। সরকারি চাকুরীজিবিদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সাংসারিক জীবনে জীবন সাথির সাথে কথাকাটাকাটি হতে পারে। প্রে*ম যোগ শুভ। প্ৰিয় জনকে মনের কথা বলতে পারেন, ভালো ফল পেতে পারেন।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : ভাগ্যের ওপর নির্ভর করবেন না এবং স্বাস্থ্যের ব্যাপারটা ভাগ্যের হাতে ছাড়বেন না। আজ ভালো অর্থ উপার্জন করবেন, কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ৩/৬/২০২৩

সিংহ/ Leo রাশিফল Rashifal : আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাড়তি কোনও কথা অশান্তি আনতে পারে।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : সৃজনশীল কাজও আপনাকে চাপমুক্ত রাখবে। কর্মক্ষেত্র বা ব্যবসায়ের যে কোনও অবহেলা আজ আপনাকে আর্থিক ক্ষতির কারণ হতে পারে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে।

তুলা/ Libra রাশিফল Rashifal : আনন্দদায়র সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আপনার কষ্টার্জিত পয়সা কোথায় বিনিয়োগ করছেন সে সম্পর্কে নিশ্চিত হোন।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : দুপুরের পরে কিছু পাওনা পেতে পারে। সম্পত্তির ব্যপারে কোনও চাপ বৃদ্ধি পেতে পারে। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি পাবে। ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে। চাকুরীর স্থানে জটিলতা বাড়তে পারে। চোখের কোনও সমস্যা বাড়তে পারে। বাড়তি কোনও খরচ থেকে দূরে থাকুন।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ২৯/৫/২০২৩

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : আপনি সমস্ত অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। ঘরে সমস্যার উত্থান হতে পারে। যোগ্য কর্মচারীদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভের যোগ রয়েছে।

মকর/ Capricorn রাশিফল Rashifal : পড়াশোনায় মন লাগবে। পরীক্ষায় ভালো ফল লাভের সম্ভাবনা রয়েছে। প্রেম যোগ শুভ। অনেকদিন সম্পর্কে থাকা অবস্থায় আজ বিয়ের কথা পাকা হতে পারে। সংসারে সুখ বজায় থাকবে।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : সংসারে সুখ শান্তি ফিরে আসবে। জীবন সাথির সাথে সময় কাটান, সম্পর্ক আরো মজবুত হবে। ভালোবাসার জন্য দিনটি শুভ। সিঙ্গেল হলে আজ মিঙ্গেল হবার সুযোগ রয়েছে। ব্যাবসায় আজ খুব মনোযোগ লাগবে। ব্যাবসায় পরে থাকা কাজ আজ শেষ হতে পারে। শরীরের দিকে খেয়াল রাখবেন।

মীন/ Pisces রাশিফল Rashifal : পুরানো কোন অশান্তি মিটে যেতে পারে। ব্যবসার দিকে বিবাদ বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট বাড়তে পারে। বুদ্ধির জোরে শত্রু জয় হতে পারে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ