খড়গপুরে শ্বশুর তৃণমূল প্রার্থী আর পুত্রবধূ বিক্ষুব্ধ নির্দল প্রার্থী, চাঞ্চল্য পুরভোটে

খড়গপুরে শ্বশুর তৃণমূল প্রার্থী আর পুত্রবধূ বিক্ষুব্ধ নির্দল প্রার্থী, চাঞ্চল্য পুরভোটে

পুরভোটে তৃণমূলের দুই দফায় প্রার্থী তালিকা ঘোষণার পরেই চাঞ্চল্য শুরু হয়েছে রাজ্যের রাজনৈতিক মহলে। সংশোধিত দ্বিতীয় তালিকায় নাম না থাকা নিয়ে প্রকাশ্যেই অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। এমনকি দলের কড়া নির্দেশ অমান্য করে অনেকে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্দল হিসেবেও দাঁড়াচ্ছেন। তেমনই পরিস্থিতি পশ্চিম মেদিনীপুরের রেল শহর খড়গপুরের।

খড়গপুর পৌরসভার ৩৩ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী হয়েছেন জহর পাল। অন্যদিকে শহরের ৩৫ নম্বর ওয়ার্ডে বিক্ষুব্ধ তৃণমূল তথা নির্দল হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন জয়া পাল। তাৎপর্যপূর্ণ বিষয়, জয়া পাল সম্পর্কে ৩৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী জহর পালের পুত্রবধূ।

আরও পড়ুন:  এবিটিএ-এর জেলা সম্মেলন সামনেই, জোরকদমে চলছে প্রচার ও প্রস্তুতি

বিক্ষুব্ধ নির্দল প্রার্থী জয়া পালের বক্তব্য, তিনি ২০১০ সালে তৃণমূল থেকে জয়লাভ করে ৩৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর হয়েছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শের প্রতি সর্বদা শ্রদ্ধাশীল থেকে পরিশ্রম করেছেন ওয়ার্ডের কাজে। কিন্তু প্রার্থী তালিকায় তাঁর কাজকে মান্যতা দেয়নি। উপরন্তু পরাজিত প্রার্থী কবিতা দেবনাথকে পুনরায় প্রার্থী করা হয়েছে। সেই সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে ও দলের কর্মীদের ইচ্ছাকে মর্যাদা দিতেই তিনি নির্দল হিসেবে ৩৫ নম্বর ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে জানিয়েছেন জয়া। অন্যদিকে ৩৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী তথা নির্দল প্রার্থীর শশুর জহর পালের বক্তব্য, এটি তাঁর পুত্রবধূর সম্পূর্ণ ব্যক্তিগত সিদ্ধান্ত।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ