Medinipur Madhyamik Result : মেধাতালিকায় উজ্জ্বল মেদিনীপুর, প্রথম দশে জেলার স্কুলের ৯ জন

Medinipur Madhyamik Result : মেধাতালিকায় উজ্জ্বল মেদিনীপুর, প্রথম দশে জেলার স্কুলের ৯ জন

শুক্রবার প্রকাশিত হয়েছে মাধ্যমিক পরীক্ষার ফলাফল। প্রথম দশে স্থান পেয়েছে ১১৮ জন পড়ুয়া। কাটোয়া দুর্গাদাস চৌধুরী গার্লস স্কুলের ছাত্রী দেবদত্তা মাঝি ৭০০ নম্বরের মধ্যে ৬৯৭ পেয়ে প্রথম হয়েছে। বরাবরের মতোই এই বারেও মেধাতালিকায় পশ্চিম মেদিনীপুরের উজ্জ্বল উপস্থিতি। জেলার ৯ জন পড়ুয়া স্থান পেয়েছে প্রথম দশে।

মেদিনীপুরের শহরের উপকণ্ঠে অবস্থিত সারদা বিদ্যামন্দির উচ্চ বিদ্যালয়ের একাধিক পড়ুয়া এবারে প্রথম দশে জায়গা করে নিয়েছে। সাহা মাঠের বাসিন্দা সুপ্রভ আদক ৬৮৮ পেয়ে পঞ্চম স্থানে রয়েছে। নজরগঞ্জের বাসিন্দা শিবেন্দু বেরা ও শালবনীর বেঁউচা গ্রামের বাসিন্দা দেবশঙ্কর সাঁতরা ৬৮৬ পেয়ে সপ্তম। দেশবন্ধু নগরের ময়ূখ পাত্র ৬৮৩ পেয়ে দশম স্থানে রয়েছে। চারজন পড়ুয়াই সারদা বিদ্যামন্দির উচ্চ বিদ্যালয়ের ছাত্র। দাঁতন হাই স্কুলের ছাত্র, চাউলিয়ার বাসিন্দা সমুদ্র দত্ত ও কুসুমডার বাসিন্দা বৈতা মহেন্দ্রনাথ উচ্চ বিদ্যালয়ের সংহিতা দাস দু’জনেই ৬৮৪ নম্বর পেয়ে নবম স্থানে। এছাড়া ধরমপুর, শিরোমণির বাসিন্দা বীরেশ ঘোষ, নিশ্চিন্দিপুর ঘাটালের বর্ণময় বারিক ও মেদিনীপুর গান্ধীঘাটের সাগ্নিক রায় ৬৮৩ নম্বর করে পেয়ে দশম স্থানে রয়েছে৷ তিন জনেই মেদিনীপুর রামকৃষ্ণ মিশন বিদ্যাভবনের ছাত্র।

আরও পড়ুন:  Bayron Biswas : বায়রন ছাড়লেন কংগ্রেসের হাত, অভিষেকের হাত ধরে তৃণমূলে

এই বছর মাধ্যমিক দিয়েছিল মোট ৬ লক্ষ ৩৭ হাজার ১০৫ জন পড়ুয়া। তাদের মধ্যে পাশ করেছে ৫ লক্ষ ৪৮ হাজার ৯০৯ জন পড়ুয়া। মাধ্যমিকে এই বছরের পাশের হার ৮৬.১৬ শতাংশ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ