Horoscope Today: আজকের রাশিফল ২০/৫/২০২৩

Horoscope Today: আজকের রাশিফল ২০/৫/২০২৩

মেষ/ Aries রাশিফল Rashifal : ভয়, সন্দেহ, রাগ, লোভ ইত্যাদির মত নেতিবাচক ভাবনাগুলিকে আপনার ছাড়া উচিত। কারণ এগুলি চুম্বকের মত কাজ করে এবং আপনি যা চাইছেন ঠিক তার উল্টোটাকেই আকর্ষণ করে। আপনার একজন পুরানো বন্ধু আপনাকে কীভাবে আজ ব্যবসায়িকভাবে আরও বেশি লাভ অর্জন করতে পারে সে সম্পর্কে পরামর্শ দিতে পারে।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। আজ, আপনি আপনার ব্যবসা জোরদার করতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন, যার জন্য আপনার নিকটবর্তী কেউ আর্থিকভাবে সহায়তা করতে পারে। তরুণদের অন্তর্ভুক্ত করে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে ভালো সময়।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : আপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন– এতে অপার সুখ লাভ করবেন। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। বাচ্চারা আপনার মনোযোগ বেশী করে চাইবে- আপনার প্রতি তাদের সাহায্য ও সহানুভূতি দেখাবে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : আজ আপনার মেজাজ কোনো কারণে খারাপ। মেজাজ ভালো করতে কোনো রকম মিটিং বা মিছিলে যোগ দিতে পারেন। অন্য কারোর কথার ফাঁদে পরে বিরিয়োগ করবেন না। এতে আর্থিক ক্ষতি আপনাকে জাপটে ধরবে৷ দূরের কোনো আত্নীয়র খবর আজ আপনার কাছে সুখবর বয়ে আনবে। আজকের দিনটি আপনি কোনো বই বা ম্যাগাজিন পড়ে কাটাতে পারেন। আজ আপনার সঙ্গী আপনাকে তার জীবনের একমাত্র মানুষ বলে মনে করবে।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ২৯/৫/২০২৩

সিংহ/ Leo রাশিফল Rashifal : নিজের শরীরের দিকে নজর দিন। এটি আপনার খুব দরকার। আজ আপনি অর্থ জমা করার কারণ পেতে পারেন। আপনি যার সাথে বাস করেন তিনি আপনার ব্যবহারে আজ বিচলিত হতে পারে। কর্মক্ষেত্রে আপনি কোনো ভালো কাজের জন্য সন্মান পেতে পারেন। আপনার সময় আজ কোনদিক দিয়ে যাবে আপনি বুঝতে পারবেন না। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ বিষয়গুলি সত্যিই অবিশ্বাস্য দেখাবে।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : আজ আপনি বিভিন্ন মানুষ দ্বারা সমালোচিত হতে পারেন। নিজের ওপর বিশ্বাস রাখুন। সেটা হারালে আপনি খুব তারাতারি নীচে নেমে যাবেন। আজ আপনি বুঝতে পারবেন অর্থ আয় করা কতটা কঠিন। দূর সম্পর্কের কোনো আত্নীয়র কাছ থেকে আসা সংবাদ গোটা পরিবারের আনন্দের মহল এনে দেবে। আপনার ভালোবাসার মানুষটি আজ অত্যাধিক ভালো আচরণ করবে। মূল্যবান সময় নষ্ট না করে কাজে লাগান।

তুলা/ Libra রাশিফল Rashifal : আপনার ঝগড়াটে ব্যবহার জন্য আপনার শত্রুর তালিকা বৃদ্ধি পাবে। পরে আপনি অনুতপ্ত হবেন যে কেউ আপনাকে এই রকম ব্যবহার করার জন্য যথেষ্ট পরিমাণ রাগায় নি। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। পরিবার বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে জমায়েতের ফলে একটি সেরা দিন হয়ে উঠবে। কোন আকর্ষণীয় ব্যক্তির সাথে সাক্ষাৎ হওয়া সম্ভবপর।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : ভাগ্যের ওপর নির্ভর করবেন না। সাস্থ্যের দিকে নজর দিন। আজ আপনি ধার্মিক কাজে অর্থ ব্যয় করতে পারেন এতে আপনার মন ভালো থাকবে। পরিবারের কারো ব্যবহার আপনার খারাপ লাগতে পারে। আজ আপনার সঙ্গী আপনার প্রয়োজন মেটাতে অনিচ্ছা বোধ করতে পারে।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ২/৬/২০২৩

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। প্রেমের অনুভূতিগুলি আজ পরিশোধিত হবে। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না।

মকর/ Capricorn রাশিফল Rashifal : আজ আপনার মুড খারাপ থাকতে পারে। সকলের সঙ্গে মাথা ঠান্ডা রেখে কথা বলুন। আজ কোনো আত্নীয় আপনার বিবাহিত জীবনের ক্ষতির কারণ হতে পারে। আজ গোটাদিন আপনি ব্যস্ত থাকবেন। কিন্তু সন্ধ্যাবেলা আপনি আপনার মন পছন্দ কাজ করবার সময় পাবেন।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করা যেতে পারে, যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে।

মীন/ Pisces রাশিফল Rashifal : একগুয়েমি থেকে নিজেকে বের করে আনুন। এরফলে আপনার সময় নষ্ট হচ্ছে। আপনি যদি নিজেকে বের করে না আনেন তবে ভবিষ্যতে আরো বড়ো কোনো চ্যালেঞ্জ এর মুখে আপনাকে পড়তে হতবে পারে। কোনো কিছুতে হেরে গেলে বেগ হারাবেন না তবে জীবন থিতিয়ে পরবে। আজ আপনি ভ্রমনে যেতে পারেন। আপনার সঙ্গীর শরীর খারাপ হবার কারণে আপনার সন্ধ্যাটা চিন্তায় কাটবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ