BRAKING NEWS

Abhishek Banerjee : সভার পথে মাতকাতপুরে অভিষেক, শুনলেন গ্রামবাসীদের সমস্যা, মন্ত্রীকে ফোন

চিফ রিপোর্টার- অর্পণ ভট্টাচার্য্য

শনিবার কেশপুরে জনসভায় যাওয়ার পথে খড়গপুর-১ ব্লকের মাতকাতপুর গ্রামে পৌঁছে গেলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। শুনলেন গ্রামবাসীদের অভাব অভিযোগ, সমস্যা। সেচ দফতরের জমিতে বাস করা বাসিন্দাদের পাট্টার জন্য ফোন করে অনুরোধ করেন সেচমন্ত্রী পার্থ ভৌমিককে।

খড়গপুর গ্রামীণ বিধানসভার অন্তর্গত মাতকাতপুর গ্রামে আবাস যোজনা থেকে পাট্টা, জমি সমস্যা থেকে অঙ্গনওয়ারি স্কুলে পঠনপাঠনের সমস্যার কথা গ্রামবাসীরা তুলে ধরেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) কাছে৷ যে জমিগুলির উপর ঐ গ্রাম সেগুলি সেচ দফতরের অধীনে। গ্রামবাসীদের দাবি, জমির পাট্টার জন্য তার এর আগে একাধিক জায়গায় আবেদন করলেও কোনও সুরাহা হয়নি। ফলে সরকারি সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন তাঁরা। এ কথা শোনামাত্রই মন্ত্রী পার্থ ভৌমিককে ফোন করেন অভিষেক।

শালবনীতে গণবিবাহ, বাল্য বিবাহ ও নারী পাচার প্রতিরোধে উদ্যোগ

পার্থ ভৌমিককে অভিষেক অনুরোধ করেন, “এদের যে জমি রয়েছে সেটা সেচ দফতরের জমি। বহু দিন ধরে এরা পাট্টার জন্য আবেদন করছেন। কিন্তু কাজ হয়নি। তুমি যেহেতু দায়িত্বে আছ তাই তোমাকে জানিয়ে রাখলাম। নিয়ম মেনে যতটা করা যায় একটু দেখো। পাট্টা দেওয়ার ক্ষেত্রে এই পরিবারগুলিকে যাতে অগ্রাধিকার দেওয়া যায় সেটা যত দ্রুত সম্ভব দেখো।”

অভিষেকের জনসভা লক্ষ্য, মেদিনীপুরে মিছিল ও পথসভা শাসক দলের