Horoscope Today: আজকের রাশিফল ১৭/৩/২০২৩

Horoscope Today: আজকের রাশিফল ১৭/৩/২০২৩

মেষ/ Aries রাশিফল Rashifal : আজ সকাল থেকে ভাল-খারাপ মিশিয়ে চলতে পারে। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : আজ আপনার পুরনো কথা খুব মনে পড়বে। বুদ্ধিদীপ্ত কাজগুলি করতে উদ্যোগী হতে পারেন। অতীতের ভুল দ্বিতীবার করবেন না। জীবনে নতুন কিছু করুন। প্রেমে নিজে থেকে দু’ধাপ এগোন। বিবাহিত জীবন সুখের হবে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : সন্তানদের কথা গুরুত্ব সহকারে শোনা উচিত। শারীরিক সমস্যা অর্থা রক্তাল্পতা দেখা দিতে পারে। ভাই-ভাই বিবাদ সকাল থেকে বাড়তে পারে। দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : শেয়ার বা ফাটকা থেকে আর্থিক লাভের সম্ভাবনা আছে। বিভিন্ন বিনিয়োগ থেকে অর্জন করতে পারেন প্রচুর মুনাফা। ঋণগুলিও মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে৷ আদায় করতেও সক্ষম হতে পারেন বকেয়া। আগ্রহী হতে পারেন বিনোদনমূলক কাজে খরচ করতে।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ১২/৩/২০২৩

সিংহ/ Leo রাশিফল Rashifal : কর্মে ক্ষতির যোগ রয়েছে, তাই ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই সঠিক সিদ্ধান্ত হবে। অন্যের মঙ্গল কামনা করলে, নিজের বাঁধা দূর হবে। সম্পত্তি কেনায় বুদ্ধিমত্তার প্রকাশ প্রয়োজন। তবে প্রেমে কিন্তু মনমানিল্য হতে পারে।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : অর্থ আসতে পারে ব্যবসা বা বিভিন্ন বিনিয়োগ থেকে। লোকের সাথে ভালো সম্পর্ক রাখার দরুন লাভবান হতে পারেন৷ অপ্রত্যাশিতভাবে জীবনে দারুন কিছু ঘটতে পারে।

তুলা/ Libra রাশিফল Rashifal : সংসারে কোনও কারণে বিবাদ হতে পারে। সকালের দিকে বাড়িতে কোনও বাজে খবর আসায় চিন্তা বাড়বে। অফিসে কোনও কারণে সম্মানহানি হতে পারে। মনের মতো কারও সঙ্গে দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ হবে। মহিলাদের ব্যাপারে বিবাদের আশঙ্কা।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : কোনও কাজে নিজের সেরাটা দিতে সক্ষম হবেন৷ কোনো বাধা আপনার জীবনে আসলে নিজেকে একটু সংযত হন। সফলতা, সমবেদনা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে চারপাশের সকলের হৃদয় জয় করতে পারবেন। প্রেমের দিকে নজর দিন।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ১৪/৩/২০২৩

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : পুরোন সমস্যা থেকে মুক্তি পেতে পারে। তবে অন্যের উপকার করতে গিয়ে নিজের বড় ক্ষতির যোগ রয়েছে।সারাদিনের ক্লান্তিতে সংসারে শান্তি বজায় থাকলেও, রাতের দিকে শারীরিক এবং সাংসারিক ঝঞ্ঝাট দেখা দিতে পারে। কোন পুরনো জটিল রোগের থেকে নিষ্কৃতি মিলবে আজ।

মকর/ Capricorn রাশিফল Rashifal : প্রত্যাশিত স্বীকৃতি দেরিতে হলেও, পেতে পারেন এবং সম্মানও ততটাই আসবে। অযথা চিন্তা করলে তা সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে৷ কাজেই ভেঙে না পড়ে কাজ করে যেতে হবে৷ কাজই আপনার জীবনে একমাত্র উন্নতি আনতে পারে।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : মাথার উপর থেকে ঋণের বোঝা সরে যেতে পারে। তবে যকৃতের সমস্যা দেখা দিতে পারে। ব্যবহার খারাপের কারণে সাংসারিক সুখ বিঘ্নিত হতে পারে। সন্তানের কাজের দ্বারা সম্মান বৃদ্ধি পাবে।

মীন/ Pisces রাশিফল Rashifal : দিনটি মোটামুটি ভালোই কাটবে। কাজের জায়গায় চাপ বাড়তে পারে৷ তা থেকে আসতে পারে ব্যস্ততা ও ক্লান্তি। তবে প্রিয়জনের সঙ্গে শেষভাগটা আনন্দে কাটাতে পারবেন। প্রেম জীবন ভালো কাটবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ