Horoscope Today: আজকের রাশিফল ৬/৫/২০২৩

Horoscope Today: আজকের রাশিফল ৬/৫/২০২৩

মেষ/ Aries রাশিফল Rashifal : পরিবারের গোপনীয়তার খবর আপনাকে আশ্চর্য করতে পারে। মূল্যবান জিনিসের মত আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। বরিষ্ঠ সহকর্মী এবং আত্মীয়রা আপনাকে গুরুত্বপূর্ণ সহায়তা প্রদান করবেন। আজ আপনি অবসরের মুহুর্তগুলিতে কিছু নতুন কাজ করার কথা ভাববেন তবে এই কাজে আপনি এতটাই জড়িয়ে পড়তে পারেন যে আপনার প্রয়োজনীয় কাজও হাতছাড়া হবে।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : মন ভালো রাখার চেষ্টা করুন। বিভিন্ন কারণ আসতে পারে যেগুলো আপনার মন খারাপ করে দিতে চাইবে কিন্তু আপনি সেগুলোকে সুন্দর করে হেন্ডেল করতে পারবেন। আজ আর্থিক দিক দিয়ে আপনার উন্নতি হবে। আজ আপনার জন্য একটি রোমান্টিক দিন। আজকের সন্ধ্যাটা আপনার সঙ্গীর সঙ্গে সুন্দর কাটবে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : যথাযথ ভাববিনিময় এবং সহযোগিতা স্ত্রীর সাথে সম্পর্ক উন্নত করবে। আপনার রোমান্টিক সম্পর্ক আজ ক্ষতিগ্রস্ত হবে। স্থগিত প্রকল্প এবং পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে চলেছে। আপনি আজ ভ্রমণ করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। আপনার স্ত্রীর উপদ্রুত স্বাস্থ্যর কারণে আপনার কিছু কাজ আজ ব্যহত হতে পারে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : আজ আপনার কাছে বিভিন্ন প্রকল্প হাত বাড়িয়ে দেবে। অবশ্য তার সাথে যুক্ত হবার আগে ভালোকরে পরীক্ষা করুন। জীবনে দুঃখ আসে তবে সেটা থেকে শেখা উচিৎ সেটার থেকে পালিয়ে না গিয়ে। আপনার সঙ্গী আজ আপনাকে অসাধারন ভাবে ভালোবাসবে।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ২/৬/২০২৩

সিংহ/ Leo রাশিফল Rashifal : অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। অন্যদের মধ্যে আপনার অপ্রয়োজনীয় ত্রুটি খোঁজা আত্মীয়দের দ্বারা সমালোচিত হতে পারে। আপনি একটা সময় বুঝতে পারবেন এটি শুধুমাত্র সময়ের অপচয়। আপনি এই থেকে কিছুই লাভ করতে পারবেন না। এর থেকে ভাল আপনার অভ্যাস পরিবর্তন করা।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : আপনার বর্তমানে অর্থকে গুরুত্ব দেওয়া উচিৎ, সামনের সময়ে সেটি আপনার সব সমস্যার সমাধান করবে। কারো ওপর নিজের কোনো সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দেবেন না। সকলের কথা শুনুন। পরিবারকে সময় দিন। আজ আপনি অনেকটা সময় পাবেন। সেই সময় আপনি আপনার মনপছন্দ কাজ করতে পারেন।

তুলা/ Libra রাশিফল Rashifal : পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। দীর্ঘ কাল পরে আপনার বন্ধুর সাথে সাক্ষাতের চিন্তা আপনার হৃদস্পন্দন একটি ঘূর্ণায়মান পাথরের মত বাড়িয়ে তুলতে পারে। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা হচ্ছে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : আপনার ওপর আজ কিছু জটিল সমস্যা আসতে পারে। মাথা ঠান্ডা রেখে সমস্তটা সামলান। সমস্ত অশান্তির গোরায় একটি কারণ থাকে আপনি সেই গোরাতে পৌছানোর চেষ্টা করুন। আজ আপনার অর্থিক উন্নতি হবে। আপনার প্রিয় মানুষের সঙ্গে হঠাৎ সাক্ষ্যাতে আপনার দিনটি আরো সুন্দর হয়ে উঠবে।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ১/৬/২০২৩

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : বেপরোয়া মনোভাব ও বিশেষ কোনও ঝুঁকির কাজ নেওয়ার আগে ভাল করে ভাবনাচিন্তা করে নিন। ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় ভাল ফল আশা করা যায়। অবিবাহিতদের বিবাহের যোগ লক্ষ‌্য করা যায়। হঠাৎ কোনওভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা প্রবল।

মকর/ Capricorn রাশিফল Rashifal : আপনার আর্থিক দিক দিয়ে আজ ক্ষতির সম্ভাবনা রয়েছে যা আপনার মন আরো চঞ্চল করে তুলবে। পরিবারের সদস্যদের গুরুত্ব দিন। তাদের বুঝতে দিন আপনিও তাদের জন্য ভাবেন। আজ আপনি খুব রোমান্টিক মুডে থাকবেন।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : মাতার শরীরের দিকে দৃষ্টি রাখা প্রয়োজন। অশুভ প্রভাব থেকে নিজেকে রক্ষা করতে গুরুজনদের পরামর্শ একান্ত কাম‌্য। ভ্রাতার স্বাস্থ‌্যহানির ব‌্যপারে সদা সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।গৃহসংস্কার বা সম্পত্তি সংরক্ষণের জন‌্য ব‌্যয় হওয়ার সম্ভাবনা প্রবল।

মীন/ Pisces রাশিফল Rashifal : পত্নীর স্বাস্থ‌্যহানির জন্য বিশেষভাবে বিচলিত হয়ে পড়ার আশঙ্কা দেখা দেয়। কর্মহীন ও বেকারদের কর্মপ্রাপ্তির যোগ আছে। সাংসারিক শান্তির জন‌্য সংযম ও ধৈর্য‌্য অবলম্বন একান্ত আবশ‌্যক। সন্তানের স্বাস্থ্যের ব‌্যাপারে দৃষ্টি রাখা প্রয়োজন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ