Horoscope Today: আজকের রাশিফল ১৩/৪/২০২৩

Horoscope Today: আজকের রাশিফল ১৩/৪/২০২৩

মেষ/ Aries রাশিফল Rashifal : সকল বাধা বিপত্তি অতিক্রম করে সফলতার পথে হাটতে পারবেন। নিজের উপর যে আস্থাহীনতা ছিলো তা কেটে যাবে। ব্যবসায়ীক কাজের ক্ষেত্রে অংশিদারদের সাহায্য সহাযোগিতা পাওয়ার যোগ প্রবল। জীবন সাথীর প্রতি প্রেম ভালোবাসা ও দায় দায়িত্ব বৃদ্ধি পাবে।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : আজ সকাল থেকে ভাল-খারাপ মিশিয়ে চলতে পারে। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : ছোটো খাটো কারবারে নিজেকে নিয়োজিত করলেও বৃহৎ কারবার সংগঠনে আপনার ভূমিকা থাকবে। আর্থিক দিকে খুব ভালো উন্নতির লক্ষণ দেখা যাবে। সন্তানের প্রতি নজর রাখুন ও পরিবারের প্রতি সময় দিন কাজের ব্যস্ততার অজুহাত দেখালে পরে আপনাকেই কষ্ট পেতে হবে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : শিক্ষকতা যারা করছেন তাদের আর্থিক দিক শুভ। ছাত্রদের কাছ থেকে দারুন মর্যাদা পাবেন। ছোটছোট শিশুদের সুশিক্ষা দিয়ে আপনিও গর্বিত বোধ করবেন। ব্যবসায়িক সফলতা পাবেন, ঠিকাদারি কারবারে অর্থ লগ্নী করে নিজস্ব একটা জায়গা তৈরী করতে সক্ষম হবেন।

আরও পড়ুন:  Daily Horoscope : আজকের রাশিফল ৭/৪/২০২৩

সিংহ/ Leo রাশিফল Rashifal : বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে পারে। আয় রোজগার বৃদ্ধির জন্য কোনো বিনিয়োগ করার পরিকল্পণা ফলপ্রসু হবে। বন্ধুদের সাথে সকল প্রকার ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। রহস্যজনক তদবিরের সূত্রে অর্থ লাভের যোগ। আইনগত জটিলতা থেকে সাবধান।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : আজ দাম্পত্য কলহ মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মে ক্ষতির যোগ রয়েছে, তাই ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই সঠিক সিদ্ধান্ত হবে। অন্যের মঙ্গল কামনা করলে, নিজের বাঁধা দূর হবে। সম্পত্তি কেনায় বুদ্ধিমত্তার প্রকাশ প্রয়োজন। তবে প্রেমে কিন্তু মনমানিল্য হতে পারে।

তুলা/ Libra রাশিফল Rashifal : দিনটি ভাল যাবে। শিক্ষক ও গবেষকদের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় সফল হবেন। রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়ার সম্ভাবনা সময়ের দাবি মাত্র। পিতার সাথে সাংসারিক বিষয়ে ভুল বুঝাবুঝি দেখা দিবে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : সমাজের কল্যাণে কিছু দান ধ্যান করার শুভ ইচ্ছা থাকবে। মাথার উপর থেকে ঋণের বোঝা সরে যেতে পারে। তবে যকৃতের সমস্যা দেখা দিতে পারে। ব্যবহার খারাপের কারণে সাংসারিক সুখ বিঘ্নিত হতে পারে। সন্তানের কাজের দ্বারা সম্মান বৃদ্ধি পাবে।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ১০/৪/২০২৩

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : দৈনন্দিন কাজ কর্মে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়র অসুস্থতায় তাকে আর্থিক ভাবে সাহায্য করতে হবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করবেন। অহেতুক কারো সাথে ঝামেলায় না জড়ানোই ভালো। পাওনাদারের তাগাদা পেতে পারেন। পুলিশী গ্রেফতার ও হয়রাণির বিষয়ে সতর্ক হোন।

মকর/ Capricorn রাশিফল Rashifal : কর্মক্ষেত্রে নিজের আচরণ সংযত রেখে দেখুন, উন্নতির সম্ভাবনা রয়েছে। আজ এই রাশির জাতক জাতিকারা শারীরিক কষ্টের সম্মুখীন হবেন না।প্রশাসনিক দায়িত্ব আসার সাথে সাথে সদুপায়ে অর্থ উপার্জনের যোগ রয়েছে।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : পারিবারিক ও দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। অংশিদারী কাজে আয় রোজগারে অগ্রগতি আশা করা যায়। জীবন সাথীর তরফ থেকে উপহার লাভের আশা করতে পারেন। যৌথ বিনিয়োগের কাজে চলতে থাকা ভুল বুঝাবুঝি কাটিয়ে উঠতে পারবেন।

মীন/ Pisces রাশিফল Rashifal : সকল বাধা বিপত্তি পেড়িয়ে অভিষ্ট লক্ষ্যে পৌছুতে সমর্থ হবেন। ছোট ভাই বোনের ভাগ্য উন্নতির প্রচেষ্টায় সাফল্য লাভ। সাংবাদিক,প্রকাশক,মিডিয়াকর্মী ও মুদ্রণ শিল্পীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। অনলাইনে পণ্য বিক্রয়ের চেষ্টায় সফল হতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ