Medinipur : গান্ধী মূর্তির পাদদেশে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ তৃণমূল শিক্ষক সমিতির

Medinipur : গান্ধী মূর্তির পাদদেশে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ তৃণমূল শিক্ষক সমিতির

চিফ রিপোর্টার- অর্পণ ভট্টাচার্য্য

পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতি ও পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির পশ্চিম মেদিনীপুর জেলা শাখার আহ্বানে রবিবার মেদিনীপুর শহরের গান্ধী মূর্তির পাদদেশে অনুষ্ঠিত হল কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে ধর্ণা অবস্থানবিক্ষোভ কর্মসূচি।

বিক্ষোভকারীদের তরফে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে জানানো হয়েছে, ১০০ দিনের কাজ সহ একাধিক খাতে কেন্দ্রীয় তহবিল বন্ধ করে দেওয়া, জ্বালানি ও পেট্রোপণ্য সহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি, বাংলা ভাষাকে জাতীয় স্তরের পাঠ্যক্রমে গুরুত্ব না দেওয়া, শিক্ষার বেসরকারীকরণের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই এই ধর্ণা ও অবস্থান কর্মসূচি।

আরও পড়ুন:  Medinipur Cylinder Blust : গ্যাস সিলিন্ডার ফেটে আগুন, আতঙ্ক চন্দ্রকোনায়

রবিবার এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন মন্ত্রী শ্রীকান্ত মাহাতো, পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর তথা বিধায়ক অজিত মাইতি, তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক প্রদ্যুৎ ঘোষ, দলের মেদিনীপুর সাংগঠনিক জেলা সভাপতি সুজয় হাজরা, তৃনমূল নেতা দেবাশীষ চৌধুরী, মহিলা সভানেত্রী মৌ রায়, তৃণমূলের শহর সভাপতি বিশ্বনাথ পান্ডব, শিক্ষক নেতা সুকুমার ভূঁইয়া, সুভাষ হাজরা, দেবরাজ দত্ত, অরুপ ভূঁইয়া, অনিমেষ দে প্রমুখরা। কর্মসূচিতে জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত বহু শিক্ষক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  Medinipur : “চাইলেই প্রার্থী হওয়া যাবে না”, পঞ্চায়েত ভোট নিয়ে কর্মীদের বার্তা সুজয় হাজরার

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ