Egra Blust : মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি, এনআইএ চেয়ে এগরা নিয়ে হাইকোর্টে গেলেন শুভেন্দু

Egra Blust : মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি, এনআইএ চেয়ে এগরা নিয়ে হাইকোর্টে গেলেন শুভেন্দু

চিফ রিপোর্টার- অর্পণ ভট্টাচার্য্য

বুধবার এগরার বিস্ফোরণস্থলে উপস্থিত হয়ে বাজির বদলে বোমা তৈরির অভিযোগ আনলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সঙ্গে পুলিশমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ ও এনআইএ তদন্তেরও দাবি জানিয়েছেন তিনি। অন্যদিকে এগরায় বিস্ফোরণ কাণ্ডে এনআইএ তদন্তের দাবি জানিয়ে কলকাতা হাইকোর্টেরও দ্বারস্থ হয়েছেন শুভেন্দু।

পূর্ব মেদিনীপুরের এগরার বিস্ফোরণ কাণ্ডে এনআইএ তদন্তের দাবি জানিয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন শুভেন্দু অধিকারী। সেই সঙ্গে বুধবার বিস্ফোরণস্থলে উপস্থিত হয়ে তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অস্বীকার করলেও এগরার বাজি কারখানার মালিক ভানু বাগকে ‘তৃণমূলের বড় নেতা’ বলে উল্লেখ করে পুলিশমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী মমতার পদত্যাগ ও এনআইএ তদন্তের দাবি জানিয়েছেন শুভেন্দু। শুভেন্দু অধিকারী অভিযোগ, “বাজি তৈরির কারখানা নয়, পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে বোমা তৈরি হচ্ছিল।” এগরা থানার আইসি মৌসম চক্রবর্তীর উদ্দেশ্যে তিনি বলেন, “আপনার পুলিশ ৫০ হাজার টাকা করে নিত।”

আরও পড়ুন:  Lakshman Seth : বিয়ে করলেন লক্ষ্মণ শেঠ, পরের বছর ফের জামাই ষষ্ঠী

ভানুর তৃণমূল যোগ নিয়ে শুভেন্দুর অভিযোগ, “ভানু ২০১১ সালে পঞ্চায়েতের নেতা ছিলেন। ২০১৮ সালে বৌমাকে দাঁড় করিয়ে ছিলেন।” তাঁর আরও অভিযোগ, রাজ্য পুলিশ বিস্ফোরণস্থলে প্রমাণ লোপাট করছে। সেন্ট্রাল টিমকে দিয়ে ফরেনসিক পরীক্ষা করানো উচিত বলেও দাবি জানিয়েছেন তিনি। মৃতদের প্রত্যেকের পরিবারকে ১০ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দিতে হবে বলেও দাবি করেছেন শুভেন্দু।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ