Friday, September 22, 2023

Horoscope Today: আজকের রাশিফল ২৯/৮/২০২৩

প্রকাশিত:

- Advertisement -

মেষ/ Aries রাশিফল Rashifal : আজ অযথা ব্যয় হতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : প্রতিযোগীতামূলক বিষয়ে সাফল্যের যোগ রয়েছে। প্রেমের জন্য ব্যকুলতা বৃদ্ধি পেতে পারে। আয় ভালো হলেও ব্যয়ের পরিমান বৃদ্ধির যোগ রয়েছে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে সমস্যা দেখা দিতে পারে। বিদ্যার্থীদের জন্য খুব শুভ মাস। এই মাসে অপরের প্রতি বিরোধী ভাব থাকতে পারে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে সমস্যা বৃদ্ধি পেতে পারে। ব্যবসার জন্য অপরের সঙ্গে আলোচনা করতে হতে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে।মানসিক অবসাদ বাড়তে পারে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগ।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : পড়শিরা আপনার সাফল্যে ঈর্ষান্বিত থাকবে। গৃহ সংস্কার বা গৃহনির্মাণে অগ্রগতি। বাড়ি, জমি-জায়গা ক্রয় বিক্রয় হতে পারে। উচ্চশিক্ষায় আশাতীত সাফল্য আসবে। রাজনীতিবিদ, সাংবাদিক, লেখক, ডাক্তারদের সাফল্যের যোগ আছে। সন্তানের জন্য আজ মনে আনন্দ পাবেন। সন্ধ্যায় গৃহে বন্ধু-বান্ধব ও অতিথি সমাগম।

সিংহ/ Leo রাশিফল Rashifal : পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বাজে কথা বলবার জন্য অনুশোচনা।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ২৭/৮/২০২৩

কন্যা/ Virgo রাশিফল Rashifa : উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল্য। সব বিষয়ে আরো সিরিয়াস হতে হবে। আত্মীয়দের মধ্যে কে আপনার শত্রু তা এবার বুঝতে পারবেন। কাজের চাপে বাড়িতে সময় কম দেওয়ায় প্রিয়জনের মন খারাপ। প্রেমে সাফল্য বা সম্পর্ক মজবুত হবে। স্বামী-স্ত্রীর সম্পর্কের শীতলতা কাটবে অনেকটাই। শিক্ষক ও হার্ডওয়ার ব্যবসায়ীদের লাভ।

তুলা/ Libra রাশিফল Rashifal : ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট থাকবে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ। সম্মান নিয়ে টানাটানি পড়তে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : কর্মক্ষেত্র নিজস্ব কৌশল ও বুদ্ধিমত্তার দ্বারা সাফল্য। আর্থিক লাভ বেশি বলা যাচ্ছে না। সঙ্গীতশিল্পীদের শুভ, সাংবাদিকদের উপার্জন বৃদ্ধি। শত্রুর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি পরামর্শ নেওয়া প্রয়োজন। ছাত্র-ছাত্রীরা আনন্দপূর্ণ সন্ধ্যা অবশ্যই পাবেন। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি। ব্যবসায় সামান্য লাভ।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : বিবাহিত জীবনে কোনও সুখবর আসতে পারে।সকাল থেকে বাতের ব্যথায় কষ্ট বাড়তে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ২৪/৮/২০২৩

মকর/ Capricorn রাশিফল Rashifal : আলস্য বা অন্যমনস্কতার জন্য অনেক ভালো যোগ এসেও হাত থেকে বেরিয়ে যেতে পারে। নিকটজন কোনও অনৈতিক কাজ করবে। এর ফলে পারিবারিক স্থিতি একটু বিঘ্নিত হবে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় এবার মন বসবে। বয়স্ক মানুষদের সুগার নিয়ে সাবধানতা জরুরি। রাজনীতিতেও শত্রুরা কিছু করে উঠতে পারবে না। প্রেমিক প্রেমিকার শুভ দিন। দাম্পত্য জীবন বেশ মধুর।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : আজ কোনও স্থান থেকে অর্থ আসতে পারে। শরীরে কষ্ট বৃদ্ধি। মহিলাদের দ্বারা কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য চাপ। ব্যবসার ব্যাপারে আলোচনা।

মীন/ Pisces রাশিফল Rashifal : ঈশ্বরের আশীর্বাদ আপনার সঙ্গেই আছে। গৃহে আজ আনন্দ অনুষ্ঠানে অতিথি সমাগমের যোগ। ছাত্র-ছাত্রীদের শুভ। রাজনীতিতে সাফল্য। ব্যবসায় লাভ। ব্যবসায়ে নতুন বিনিয়োগ করবেন। মান সম্মান বৃদ্ধি।

x

Latest articles

ISL 2023: আইএসএলে জয় দিয়েই অভিযান শুরু কেরালা ব্লাস্টার্সের

কেরালা ব্লাস্টার্সের-২, বেঙ্গালুরু -১ আইএসএলের(ISL )উদ্বোধনী ম্যাচে বেঙ্গালুরু-কে(Bengaluru )২-১ গোলে হারিয়ে, জয়ী হলো কেরালা ব্লাস্টার্স(Kerala...

Paschim Medinipur : জেলার ৫ পঞ্চায়েত পুরস্কৃত, জেলা পরিষদের তরফে ভালো কাজের স্বীকৃতি

পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলার অন্তর্ভুক্ত ৫টি গ্রাম পঞ্চায়েত সম্বর্ধিত হল স্বচ্ছ ভারত মিশনে...

IIT Kharagpur : আইআইটি খড়গপুরে চাকরির সুযোগ, জানুন বিস্তারিত

আইআইটি খড়গপুরে (IIT Kharagpur) চাকরির (Job) সুযোগ। সেই মর্মে জারি হয়েছে বিজ্ঞপ্তিও। আইআইটি খড়গপুরের...

Medinipur : শহরে রেস্টুরেন্টে হানা আধিকারিকদের, খতিয়ে দেখলেন খাবারের গুণগতমান

চিফ রিপোর্টার- অর্পণ ভট্টাচার্য্যবৃহস্পতিবার মেদিনীপুর শহরে (Medinipur) রেস্টুরেন্টগুলিতে (Restaurants) হানা দিলেন সরকারি আধিকারিকরা। জেলা...

আরও খবর

World Bank : বিশ্ব ব্যাঙ্ক থেকে ৩,২০০ কোটি টাকা ঋণ পাচ্ছে রাজ্য

রাজ্যের (West Bengal) জন্য সুখবর! বিশ্ব ব্যাঙ্ক (World Bank) রাজ্য সরকারকে ৩,২০০ কোটি টাকা...

Durga Puja 2023 : বিড়িহাঁন্ডী দুর্গা পুজোর এই বছরের থিমেও থাকছে বিশেষ চমক

ঝাড়গ্রাম জেলার (Jhargram) বিভিন্ন জায়গায় বিভিন্নভাবে দুর্গা পুজো (Durga Puja) হয়ে থাকে। জেলা শহরে...

Puja Recipe : সামান্য উপকরণে বানিয়ে ফেলুন নারকেল লাড্ডু

কম-বেশি সবাই নারকেল লাড্ডু (Coconut Laddu) খেতে ভালোবাসে। আর সেটা যদি হয় বাড়ির তৈরি...