Garbeta : ফের কঙ্কাল কান্ড! সুশান্ত ঘোষের বিরুদ্ধে হুমকির অভিযোগ এনে থানায় তৃণমূলের শ্যামল

Garbeta : ফের কঙ্কাল কান্ড! সুশান্ত ঘোষের বিরুদ্ধে হুমকির অভিযোগ এনে থানায় তৃণমূলের শ্যামল

চিফ রিপোর্টার- অর্পণ ভট্টাচার্য্য

পঞ্চায়েত ভোটের আগে ফের সামনে এলো কঙ্কাল কান্ড। গড়বেতার বেনাচাপড়া দাসেরবাধ এলাকার বাসিন্দা কঙ্কাল কান্ডের মুল অভিযোগকারী ও সাক্ষী শ্যামল আচার্য সিপিএমের পশ্চিম মেদিনীপুর জেলা সম্পাদক সুশান্ত ঘোষ ও অন্যান্য কয়েকজন সিপিএম নেতার নামে আনন্দপুর থানায় হুমকি দেওয়ার অভিযোগ দায়ের করেছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১১ সালের রাজ্যবাম সরকারের টানা তিন দশকের ক্ষমতার পতন ঘটে। শ্যামল আচার্য নিজের পিতা ও অন্যান্য কয়েকজন তৃণমূল কর্মীর নিখোঁজ হওয়া নিয়ে থানায় অভিযোগ জানান। এরপরেই বেনাচাপড়ায় উদ্ধার হয় কঙ্কাল। সুশান্ত ঘোষের বিরুদ্ধে বেনাচাপড়ায় কঙ্কাল কাণ্ড নিয়ে অভিযোগ তোলে তৃণমূল। তদন্তে নামে সিআইডি। এরপর সুশান্ত ঘোষ সহ গ্রেপ্তার হন ৪৫ জন সিপিএম নেতা কর্মী। সুশান্ত ঘোষ সুপ্রিম কোর্টে জামিন পেয়েছিলেন ২০১২ সালের ৩ ফেব্রুয়ারি। কিন্তু তখন শর্ত ছিল নিজের জেলায় ঢুকতে পারবেন না তিনি। এরপর ২০২০ সালে তিনি জেলায় প্রবেশের অনুমতি পান। বিধানসভা ভোটেও লড়েন। ইতিমধ্যে বেশ কয়েকজন সিপিএম নেতা কর্মী জামিন পেয়েছেন। তারই মধ্যে ফের মূল সাক্ষী শ্যামল আচার্য হুমকির অভিযোগ আনলেন। তাঁর অভিযোগ, কঙ্কাল কাণ্ডের মামলায় চার্জগঠন হয়েছে সম্প্রতি। সাক্ষ্য গ্রহণের আগে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। তিনি থানায় সুশান্ত ঘোষের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন।

আরও পড়ুন:  Railway update : শালবনি-গড়বেতা সহ ১৫টি স্টেশনে লিফট ও এসকালেটর, লিফটের উদ্বোধন বাঁকুড়া স্টেশনে

অন্যদিকে, সুশান্ত ঘোষ অভিযোগ এনেছেন রাজনৈতিক ষড়যন্ত্রের। পঞ্চায়েত ভোটের প্রাক্কালে শাসক দল বিরোধীদের ভয় দেখাতে চাইছে বলে অভিযোগ সিপিআইএম-এর।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ