Medinipur : মাঝ জঙ্গলে পচা গন্ধ, মাটি খুঁড়তেই পচাগলা লাশ, রহস্য ঘনাচ্ছে শালবনীতে

Medinipur : মাঝ জঙ্গলে পচা গন্ধ, মাটি খুঁড়তেই পচাগলা লাশ, রহস্য ঘনাচ্ছে শালবনীতে

জঙ্গলের মাঝে পচা গন্ধ। মাটি খুঁড়তেই বের হল পচাগলা লাশ। বুধবার সকালের ঘটনাকে কেন্দ্র করে রহস্য ঘনাচ্ছে পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী ব্লকের ৬ নং অঞ্চলের আঁধারমারা এলাকায়।

জানা গিয়েছে, বুধবার সকালে কয়েকজন পথচারী জঙ্গলের পাশের রাস্তা দিয়ে যাওয়ার সময় পচা গন্ধ পান। কিন্তু গন্ধের উৎসস্থল অনুসন্ধান করতে গিয়ে তাঁরা জঙ্গলের মাঝের সম্প্রতি মাটি খোঁড়া হয়েছে এমন জায়গা আবিষ্কার করেন। বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় তাঁরা খবর দেন পিড়াকাটা ফাঁড়িতে। খবর যায় শালবনী থানাতেও। ঘটনাস্থলে উপস্থিত হন শালবনী থানার আইসি গোপাল বিশ্বাস, ব্লকের বিডিও প্রণয় দাস সহ পিড়াকাটা ফাঁড়ি ও শালবনী থানার পুলিশ বাহিনী। কিছুটা মাটি কাটার পরেই গন্ধ আরও তীব্র হয়। অবশেষে মেলে এক মাঝবয়সী ব্যক্তির পচাগলা মৃতদেহ।

আরও পড়ুন:  Paschim Medinipur : হাতির জন্য আলাদা করিডর, বর্ষার আগে রাস্তা মেরামত নিয়ে বার্তা জেলাশাসকের

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় রহস্য ঘনীভূত হয়েছে। মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি৷ পরিষ্কার হয়নি মৃত্যুর কারণও। পুলিশ ইতিমধ্যে খোঁজ শুরু করেছে ঐ বয়সী কেউ নিখোঁজ হয়েছেন কিনা সেই বিষয়ে। পুলিশের অনুমান, মৃতদেহটি ৫-৭ দিন আগে ওখানে চাপা দেওয়া হয়েছিল। মৃতদেহটি উদ্ধার করে মেদিনীপুর মেডিকেল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ