দল নিয়ে ‘ফেক রিউমার’ ছড়ালে কড়া পদক্ষেপের হুঁশিয়ারি জুন মালিয়ার

দল নিয়ে 'ফেক রিউমার' ছড়ালে কড়া পদক্ষেপের হুঁশিয়ারি জুন মালিয়ার

মেদিনীপুর ফেডারেশন হলে সাংবাদিক সম্মেলনে ‘ভুয়ো খবর’ নিয়ে সাংবাদিকদের কড়া হুঁশিয়ারি দিলেন বিধায়িকা জুন মালিয়া। কোনো প্রমাণ ছাড়া ‘রিউমার’ ছড়ালে দলের তরফে এবং নিজের তরফে আইনি পদক্ষেপের সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি।

এইদিন বিধায়িকা জুন মালিয়া, তৃণমূলের জেলা কো-অর্ডিনেটর অজিত মাইতি, পৌরসভার চেয়ারম্যান সৌমেন খান সহ অন্যান্য নেতৃত্বদের উপস্থিতিতে তৃণমূলের দিদির সুরক্ষা কবচ প্রকল্প ও তার সুবিধা-সাহায্য নিয়ে জানানো হয় সাংবাদিক বৈঠকে৷ ১১ই জানুয়ারি থেকে শুরু হবে এই প্রকল্প এবং চলবে পরবর্তী দুমাস ধরে। প্রায় ৩৩৪৩টি অঞ্চলের ২ কোটি পরিবার এই সুবিধা পাবেন। সাড়ে তিন থেকে চার লক্ষ স্বেচ্ছাসেবী এবং ৩৫০ রাজ্য নেতা এই কাজটি কার্যকর করতে সচেষ্ট থাকবেন৷

আরও পড়ুন:  Medinipur: শহরে চুরি বর্ষ শুরুর সন্ধ্যায়, তালা ভেঙে লুট গয়না-টাকা

সাংবাদিক সম্মেলনে এর পরেই মেদিনীপুর পৌরসভায় আস্থা ভোটের জল্পনার বিষয়টি উড়িয়ে দেন জুন মালিয়া। অভিযোগ আনেন ভুয়ো খবর ছড়ানোর৷ এরপর ভুয়ো খবর ছড়ানো নিয়ে সাংবাদিকদের হুঁশিয়ারি দেন তিনি। বলেন, “এখানে কোনো অনাস্থা আসছে না। যাঁরা এই ধরনের রিউমার ছড়াচ্ছেন তাঁদের আমি সতর্ক করে দিতে চাই, ভবিষ্যতে যদি এরকম কোনো রিউমার আপনারা ছড়িয়ে আমাদের কর্মীদের বা আমাদের মিউনিসিপালিটি কাউন্সিলরদের মধ্যে বিভেদ তৈরি করেন তাহলে তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।” তিনি আরও বলেন, “আমাকে ঘিরেও যদি কোনো ফলস রিউমারস ছড়ানো হয় কোনো প্রমাণ ছাড়া তাহলে, আমিও কিন্তু তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে বাধ্য হবো!” সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, “আমাদের হেড কোয়ার্টারস, মমতা বন্দ্যোপাধ্যায়অভিষেক বন্দ্যোপাধ্যায় যখন বলেছেন অনাস্থা হবে না, তখন অনাস্থা হবে না!”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ