Kaliaganj : কালিয়াগঞ্জে ফের মৃত্যু, পুলিশের বিরুদ্ধে গুলিচালনার অভিযোগ এনে টুইট শুভেন্দুর

Kaliaganj : কালিয়াগঞ্জে ফের মৃত্যু, পুলিশের বিরুদ্ধে গুলিচালনার অভিযোগ এনে টুইট শুভেন্দুর

বিগত কয়েকদিন ধরে এক কিশোরীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে ফের মৃত্যুর ঘটনা। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক যুবকের। টুইট করে পুলিশের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ এনেছেন রাজ্যের বিরোধী দলনেতা। পুলিশকে ‘ট্রিগার হ্যাপি’ তকমা দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও তীব্র ভাষায় কটাক্ষ করেছেন তিনি।

স্থানীয় সূত্রে খবর, উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ সংলগ্ন রাধিকাপুর পঞ্চায়েতের চাঁদগ্রামে রাত ২ টো নাগাদ পুলিশের পোশাকে বেশ কয়েকজন গাড়িতে চেপে আসেন। স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্য ও বিজেপি কর্মী বিষ্ণু বর্মণের বাড়িতে তাঁর খোঁজ চলে। অভিযোগ, তিনি না থাকায় চলে যাওয়ার সময় গুলি চালায় তারা৷ সেই সময়ে পুলিশ এসেছে খবর পেয়ে বাইরে এসেছিলেন স্থানীয় বাসিন্দা সম্পর্কে বিষ্ণুর ভাইপো মৃত্যুঞ্জয় বর্মণ (৩৩)। তখনই গুলি লাগে তাঁর। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
https://twitter.com/SuvenduWB/status/1651432435291426824?cxt=HHwWkMDUwZvDiOstAAAA
টুইট করে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী পুলিশকে ‘ট্রিগার হ্যাপি’ বলে কটাক্ষ করেছেন। তাঁর অভিযোগ, “প্রশাসনিক সন্ত্রাস সর্বোচ্চ স্তরে পৌঁছেছে। রাজ্যে যখন আগুন জ্বলছে, চূড়ান্ত বিশৃঙ্খলার পরিস্থিতি, মমতা বন্দ্যোপাধ্যায় তখন সম্রাট নিরোর মতো আনন্দে মেতে রয়েছেন।” তাঁর আরও অভিযোগ, “সাংবাদিক বৈঠকে কালিয়াগঞ্জের মানুষের বিরুদ্ধে মুখ্যমন্ত্রী যুদ্ধ ঘোষণা করেছিলেন। তার কয়েক ঘণ্টার মধ্যেই এই ঘটনা। ওঁকে এই হত্যার দায় নিতে হবে।”

আরও পড়ুন:  Ram Navami NIA : রাম নবমীর অশান্তিতে এনআইএ তদন্ত, নির্দেশ কলকাতা হাইকোর্টের

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ