তৃণমূল থেকে বিজেপিতে একাধিক নেতা, ‘দলের কেউ নয়’ বক্তব্য তৃণমূলের

তৃণমূল থেকে বিজেপিতে একাধিক নেতা, 'দলের কেউ নয়' বক্তব্য তৃণমূলের

শালবনিতে তৃণমূলের দীপক হাঁসদা, ২ নম্বর বিষ্ণুপুর অঞ্চল কমিটির সদস্য, যুব তৃণমূলের সভাপতি ফটিক মাহাতো তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করলেন। উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সহ সভাপতি সমিত দাস, জেলার সহ সভাপতি অরূপ দাস ও শঙ্কর গুছাইত সহ বিজেপি নেতৃত্বরা। জেলা বিজেপির সহ সভাপতি শঙ্কর গুচ্ছাইত বলেন, “আগামী দিনে জঙ্গল মহলে তৃণমূলের পতাকা ধরার কোনো লোক থাকবে না। আমাদের এখনও অনেক খেলা বাকি আছে। তৃণমূল খেলা দেখবে।”

আরও পড়ুন:  হকার বন্ধ হবে লোকাল ট্রেনে, আন্দোলনের প্রস্তুতি তৃণমূলের

অন্যদিকে তৃণমূল নেতা সন্দীপ সিং-এর বক্তব্য, “দীপক হাঁসদা তৃণমূলের কোনো কর্মীই নয়, কেউ চেনেই না! আর ফটিক মাহাতো ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচন পর্যন্ত তৃণমূল কংগ্রেসে ছিল, তার পর থেকে কোনো রাজনৈতিক অ্যাক্টিভিটিতে থাকেনি। তাই ২০১৯ সালের লোকসভা নির্বাচনের পরেই তাকে দলের সব দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। আসলে ওরা জঞ্জাল, ও দল এ দলে ঝাপাতে থাকে। এই সমস্ত মানুষগুলো তৃণমূল থেকে চলে গেলে মানুষ বুঝতে পারছে বিজেপি কাদের আস্তানা হচ্ছে।”

আরও পড়ুন:  প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে সতর্কতা, মেদিনীপুর স্টেশনে রেল পুলিশের কড়া নজরদারি

জেলা বিজেপির সহ সভাপতি শঙ্কর গুচ্ছাইতে বক্তব্য প্রসঙ্গে সন্দীপ সিং-এর কটাক্ষ, “বিজেপি ২০১৯ এর লোকসভা ভোটের পর থেকে ২০২১ পর্যন্ত অনেক কিছু দেখিয়েছিল। তারা চ্যাটার্ড ফ্লাইট ভাড়া করে এনে দল বেঁধে এখান থেকে নিয়ে গিয়েছিল। আর আজকে তাদের বিধায়ক আমাদের নেতার সাথে দেখা করতে লাইন দিয়ে বসে থাকছে তার ছবি প্রকাশিত হচ্ছে৷” তিনি বলেন, “বিজেপি আসলে মিথ্যাচার করে। বিজেপি নেতারা যা বকেন তার উল্টো ঘটে৷”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ